সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

৬২ বছর বয়সী অভিনেতার সঙ্গে সোনাক্ষীর রোমান্স 

প্রকাশিত: শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিনোদন ডেস্ক::

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইতোমধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। অ্যাকশন, রোমান্টিক সব ধরনের চরিত্রেই অভিনয় করেছেন সোনাক্ষী। ফের রোমান্টিক সিনেমায় তাকে পর্দায় দেখতে পাবে অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা।

‘এনবিকে১০৮’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি। আর এ সিনেমাতেই ৬২ বছর বয়সী দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৫ বছর বয়সী সোনাক্ষী সিনহা। ছবিটি নির্মাণ করছেন পরিচালক অনিল রবিপুরী।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, পর্দায় পোকিরি বা গব্বর সিংকে যেভাবে উপস্থাপন করেছি, একইভাবে বালাকৃষ্ণাকে উপস্থাপন করা আমার জন্য বড় চ্যালেঞ্জ। কারণ বালাকৃষ্ণার আরেকটি চরিত্রের ওপর নির্ভর করে তৈরি করা হবে ছবিটি।

তবে একটি সূত্রে জানা গেছে, ইতোমধ্যে ছবিতে বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করার জন্য মৌখিক সম্মতি দিয়েছেন সোনাক্ষী সিনহা। কিন্তু অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি। সেই সঙ্গে চুক্তি স্বাক্ষরের সময়ে তাকে অগ্রিম অর্থ দিতে হবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, শাইন স্ক্রিন্সের ব্যানারে অ্যাকশন-ড্রামা ঘরানার ছবিটি প্রযোজনা করবেন হরিশ পেড়ি। এরইমধ্যে ছবিটির শুটিং সেটও তৈরি করা হয়েছে হায়দরাবাদে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান নির্মাতারা।

উল্লেখ্য, সোনাক্ষী সিনহা অভিনীত তার পরবর্তী সিনেমা ‘কাকুডা’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। ইতোমধ্যে ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।

খবর : ইন্ডিয়া টুডে

আরো পড়ুন