সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

৩ মিনিটেই মেসির গোল

প্রকাশিত: বৃহস্পতিবার, জানুয়ারী ১৯, ২০২৩

নিউজ ডেস্ক :

দীর্ঘ সময় পর আজ রাতে একে অপরের মুখোমুখি হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। সোদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামের ম্যাচে তৃতীয় মিনিটে স্কোরশিটে নাম লিখিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি।

সৌদি আরব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার আমন্ত্রণে দেশটির অল স্টার ফুটবল দলের মুখোমুখি হয়েছে পিএসজি। মেসি-রোনালদো দ্বৈরথের ম্যাচে পিএসজি একাদশে আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপেও।

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলছে রিয়াদ অল স্টার একাদশ। তবে বল দখলের আধিপত্য ধরে রেখে স্বাগতিকদের প্রথম ধাক্কাটা দিয়েছে লিওনেল মেসির পিএসজি। ম্যাচের তৃতীয় মিনিটে নেইমারের বাড়ানো বলে বাঁ দিক থেকে লক্ষ্যভেদ করেন মেসি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১-০ গোলে এগিয়ে আছে মেসি-নেইমারের পিএসজি।

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার দেড় মাস পর আনুষ্ঠানিকভাবে দুই বছরের জন্য সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ইংলিশ প্রিমিয়ার লিগে আচরণবিধি ভাঙায় রোনালদোকে নিষেধাজ্ঞা দিয়েছিল লিগ কর্তৃপক্ষ। তাই নতুন ক্লাবে যোগ দিয়ে এখন পর্যন্ত মাঠে নামা হয়নি তার৷ আজকের ম্যাচ দিয়েই সৌদিতে অভিষেক হয়েছে এই তারকার। খেলছেন অল স্টার দলটির অধিনায়ক হিসেবে।

আরো পড়ুন