শনিবার, ২৮ মে ২০২২

“হুইপ পরিবারের লুটপাটের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় যুবলীগ নেতাদের হত্যা চেষ্টা”

প্রকাশিত: বুধবার, এপ্রিল ২০, ২০২২

পটিয়া প্রতিনিধি::

পটিয়ায় যুবলীগ নেতা জমির উদ্দিন, সাইফুল ইসলাম, ইকবালের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমেদ বলেছেন, হুইপ পরিবারের লুটপাটের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় হুইপের ভাই নাবাবের সন্ত্রাসী বাহিনী দিয়ে পটিয়ার আওয়ামী রাজনীতির অতন্দ্র প্রহরীদের হত্যার চেষ্টা করেছে।

বুধবার বিকেলে মুন্সেফ বাজারস্হ পটিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা এ কে এম আবদুল মতিন চৌধুরীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমেদ এ কথা বলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, “৭৫ পরবর্তী পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাশেদ।ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ বড়ুয়া, সাবেক পৌর কাউন্সিলর আবদুল খালেক, পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান।

বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দীন আহমেদ আরো বলেন, ১৩ বছর স্থানীয় সাংসদ সংগঠন পরিপন্থী কার্যকালাপ করে চলেছেন। পটিয়াতে অনিয়ম আর শামশুল হক চৌধুরী পরিপূরক শব্দে পরিনত হয়েছে। যেখানে হুইপ এবং তার পরিবার সেখানেই অনিয়ম অপকর্ম। খাল দখল, বালুমহল লুটপাট , ভূমিদস্যুতা এমন কোন অপকর্ম নেই যেখানে হুইপ পরিবার ও তাদেরে তাবেদার বাহিনী জড়িত নেই। পটিয়ার মানুষ এসবের প্রতিবাদ করছে, নেতাকর্মীরা এসবে অতিষ্ঠ হয়ে হুইপ পরিবারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি বলেন, অনিয়মের জালছিন্ন করে আস্তে আস্তে সংগঠন ঘুরে দাড়াচ্ছে, হুইপ শামশুল হক সাহেব বুঝতে পারছেন তার পা’য়ের তলার মাটি সরে গেছে। অনিয়ম ধান্দাবাজি লুটপাট করতে গেলেই জনগণ প্রতিরোধ করবে। এখন তিনি জনগণ ও নেতাকর্মীদের ভয়ভীতি দিয়ে দমাতে চেষ্টা করছে। সেই চেষ্টার অংশ হিসেবে তার ভাই নবাবের সন্ত্রাসী বাহিনী দিয়ে কিলিং মিশন তৈরি করেছে। এই কিলিং মিশন এর প্রথম টার্গেট যুবনেতা জমির উদ্দিন, সাইফুল ইসলাম ও ইকবাল। অবিলম্বে এসব সন্ত্রাসী ও তাদের গডফাদার নবাবকে গ্রেপ্তার করার দাবী জানাচ্ছি।

এতে আরো উপস্থিত ছিলেন যুবনেতা মোক্তার আহম্মদ আরিফ, সাইফুল ইসলাম, হাসান শরীফ, ইয়ার মোহাম্মদ বাবর, সাইফুদ্দিন ভোলা, মোঃ আনোয়ার, মোঃ মামুন, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, ছৈয়দ নুর, ছোটন আর্চায্য, বাদশা মিয়া, মোঃ রুবেল প্রমুখ।

আরো পড়ুন