শুক্রবার, ০১ জুলাই ২০২২

হাটহাজারীতে মীর হেলালসহ বিএনপি নেতাকর্মীদের নামে মামলা: দিপ্তী-শাহেদের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: সোমবার, এপ্রিল ২৬, ২০২১

বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন, হাটহাজারী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নামে হেফাজতের তাণ্ডবের ঘটনায় আসামী করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর যুবদল।

সোমবার এক বিবৃতিতে যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি এবং যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেন, সারাদেশ যখন বৈশ্বিক মহামারী করোনার ভয়াল থাবায় বির্পযস্ত ক্ষমতাসীন আওয়ামিলীগ বিরোধী দলমত দমনে ব্যস্ত। করোনার কারনে যেখানে বিএনপি’র সকল রাজনৈতিক কার্যক্রম বন্ধ এমন সময় হেফাজতে ইসলাম দমনের নামে বিএনপি নেতৃবৃন্দের নামে দেশের বিভিন্ন থানায় আজগবী মামলা দায়ের ও দেশব্যাপী গণগ্রেফতার আওয়ামী বাকশালী ডিজিটাল শাসনের নগ্ন উদাহরণ।

নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রের নামে নব্য বাকশাল কায়েম করছে আওয়ামী লীগ সরকার।ক্ষমতাসীন দল রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ায় প্রশাসনের উপর ভর করে ক্ষমতা চিরস্থায়ী করতে মরিয়া। মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত গণতান্ত্রিক বাংলাদেশ আওয়ামী ফ্যাসিবাদ মুক্ত হবে অচিরেই।

নেতৃদ্য় ব্যারিস্টার মীর হেলালসহ নেতার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের আহবান জানান। দেশ ও জাতীর বৃহত্তর স্বার্থে পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ ভাবে রাষ্ট্রীয় দায়িত্বপালনের অনুরোধ জানান।

আরো পড়ুন