রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

স্বেচ্ছাসেবকলীগ নেতা কে.বি.এম শাহজাহানের উদ্দ্যেগে কর্মহীন দু:স্থদের খাদ্য বিতরণ

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট :

দেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান সর্বাত্বক লকডাউনে কর্মহীন হয়ে পড়া দু:স্থ ও অসহায়দের মাঝে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য কে.বি.এম শাহজাহানের ব্যক্তিগত উদ্দ্যেগে এলাকার কর্মহীন হতদরিদ্র পরিবারকে খাদ্যপণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে মুরাদপুর মহল্লা কমিটির কার্যালয় থেকে তিনি এই খাদ্যপণ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতা কে.বি.এম শাহজাহান বলেন, দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্তের হার বাড়ছে। লকডাউন থাকায় নিম্ম আয়ের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। গরীব ও অসহায় মানুষের জন্য সরকারীভাবে মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে উপহার সামগ্রী, নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন এবং সকল নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমরা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগরের সকল নেতাকর্মী মানুষের পাশে সবসময় ছিলাম এবং আছি। শুধু করোনাকালীন সময়ে নয়, দেশের যেকোন দুর্যোগ ও দুঃ সময়ে সাধারণ মানুষ সবসময় পাশে পেয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিকদের।

দেশের এই দুর্যোগে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই সকল কিছু তদারকি করছেন যাতে সাধারণ মানুষ কষ্ট না পায়। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে এবং দৃঢ় পদক্ষেপের কারণে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা আক্রান্তের সংখ্যাও কিন্তু অনেক কম। এসময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং মাস্ক পরার ও অনুুরোধ জানান কে.বি.এম. শাহজাহান।

শোলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো মোরশেদ আলম বলেন, করোনার দ্বিতীয় ঢেউ এর সংক্রমণ মোকাবিলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে প্রত্যেক বিত্তবানদের দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।

মুরাদপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কফিল উদ্দিন খোকনের সভাপতিত্বে ও যুবনেতা নুরুল আমিন মণি’র সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: আতিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সোহরাওয়ার্দী, সিজেকেএস এর সাবেক যুগ্ন-সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দীক, জসিম উদ্দিন খন্দকার, মুরাদপুর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয় লাল গোস্বামী, আজিজ উল্লাহ, মনির উদ্দিন সোহেল, মুছা শামীম, নুরুল আজিম, মো: সোহেল, মো: তারেক, তারিক আহম্মেদ, আনোয়ার মজুমদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: আবুল কাশেম, এ এইচ এম মানিক ও আফতাব উদ্দিন মাহমুদ ইমন সহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

আরো পড়ুন