বুধবার, ১০ অগাস্ট ২০২২

স্কুলের পূনর্মিলনীতে প্রাণের ছোঁয়া

প্রকাশিত: শনিবার, জুলাই ১৬, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি::

নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে রাঙ্গামাটির সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৭ এর পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দীর্ঘদিন পর প্রিয় ক্যাম্পাসে প্রিয় বন্ধুকে কাছে পেয়ে উৎসবে মেতে ওঠেন সবাই।

পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়। ও সেই চোখে দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়…’। শুক্রবার দিনভর সেই পুরনো দিনেরই স্মৃতিচারণ করলেন গানে গানে রাঙ্গামাটির সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীরা।

২০১৭ সালের প্রাক্তন ছাত্রছাত্রীরা একত্রিত হয়ে হারিয়ে যায় সেই পুরনো দিনে। প্রাক্তনদের আবেগ যেন একটু বেশিই ছিল। খুনসুটিতেও কেউ কাউকে ছেড়ে দেননি। তাদের আবেগ-স্মৃতিচারণ-আড্ডা ছুঁয়ে যায় বিদ্যালয় প্রাঙ্গণ।

আর গানের সেই কলির মতোই ‘প্রাণ জুড়াবে তাই’ এর মতোই দীর্ঘদিনের পুরনো বন্ধু, সতীর্থ, শিক্ষক-শিক্ষার্থীদের পেয়ে প্রাণ জুড়িয়েই শেষ হয় পুনর্মিলনী অনুষ্ঠান।

শুক্রবার সকাল ৮ টায় রাঙ্গামাটির কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বের করা হয় আনন্দর‌্যালি। র‌্যালিটি বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে স্কুল প্রাঙ্গনে এসে শেষ হয়।

স্মৃতিচারণ মূলক আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে রাঙ্গামাটির জনপ্রিয় ব্র্যান্ডে ড্রিমস এর শিল্পিরা সঙ্গীত পরিবেশন করে দর্শকের মন মাতান।

আরো পড়ুন