শনিবার, ০৮ অক্টোবর ২০২২

সেনবাগে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: মঙ্গলবার, মে ৪, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, নোয়াখালী :

নোয়াখালীর সেনবাগে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু সায়ীদ শাহিন (৩১) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ মে) নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের গোপাল পুকুরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সায়ীদ শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আবদুর রবের ছেলে। তিনি সেবারহাট বাজারের একজন ব্যবসায়ীনোয়াখালীর সেনবাগে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু সায়ীদ শাহিন (৩১) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ মে) নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের গোপাল পুকুরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সায়ীদ শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আবদুর রবের ছেলে। তিনি সেবারহাট বাজারের একজন ব্যবসায়ীপুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সেবারহাটের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন আবু সায়ীদ শাহিন। পথে নোয়াখালীগামী একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্থানীয়রা ট্রাকটি জব্দ করে পুলিশে দিলেও চালক-হেলপার পালিয়ে যান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন