শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

সীতাকুণ্ডে ছোট ভাইয়ের কুপে বড় ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১

ছুরিকাঘাত

সীতাকুণ্ডের বাড়ককুণ্ডে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত ব্যক্তির নাম মো. ইসহাক (৫৮)। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ দিঘীর নামা এলাকার আলন মিয়ার পুত্র। তিনি স্থানীয় বাজারের একজন হোটেল ব্যবসায়ী।

সোমবার (১২ এপ্রিল) দুপুর ১টার দিকে ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ দিঘীরনামা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে হোটেল ব্যবসায়ী মো. ইসহাকের সাথে পারিবারিক সম্পত্তি নিয়ে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই ইব্রাহিম ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই ইসহাককে কুপিয়ে জখম করে। এসময় বাধা দিতে আসলে বড় ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম করে সে। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইসহাকের মৃত্যু হয়। ঘটনার পর ছোট ভাই ইব্রাহিম পালিয়ে গেছে।

বাড়বকুণ্ড ইউনিয়নের চেয়ারম্যান মো. ছাদাকাত উল্লাহ মিয়াজী বলেন, ইসহাক বাড়বকুণ্ড বাজারে হোটেল ব্যবসা করতেন। সোমবার দুপুরে তার ছোট ভাই ইব্রাহিম জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করলে স্থানীয়রা চমেকে ভর্তি করান। পরে সেখানে ইসহাকের মৃত্যু হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, একই গ্রামে গত ১০ এপ্রিল পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করে স্ত্রী ও তার প্রেমিক।

আরো পড়ুন