বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

শ্রমজীবীদের জন্য ইফতার নিয়ে রাস্তায় নগর স্বেচ্ছাসেবকলীগ

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট :

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজান আর অদৃশ্য শত্রু করোনা’র সাথে জীবন আর জীবিকা রক্ষার জন্য লড়ে যাওয়া শ্রমজীবি রোজদারদের জন্য ইফতার নিয়ে রাস্তায় নেমেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ।

নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকেলে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, বাংলাদেশের সকল দুঃসময়ে দেশবাসীর পাশে অতন্দ্র প্রহরীর মতো নিয়োজিত থাকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ আর তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। তারই অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের এই প্রয়াসকে আমি স্বাগত জানাই এবং আন্তরিক ধন্যবাদ জানাই।

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির মঞ্চ ও সাজসজ্জা উপ-পরিষদের আহ্বায়ক আবদুর রশীদ লোকমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও নগর কমিটির যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন আহমেদ।

এসময় উপস্হিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ তিমির বরণ, নগর আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা বেলাল আহমেদ, ২১নং জামালখান ওয়ার্ডের কাউন্সিলর বাবু শৈবাল দাশ সুমন, সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সালাহ্উদ্দীন, ওসমানগণি মানিক, মহিউদ্দিন আলী নূর, আবু তাহের, সুমন কান্তি নাথ, ওমর ফারুক, মকসুদ আলী, আবদুল্লাহ আল মামুন, জয়নাল আবেদিন, রুবেল আহমেদ বাবু, আইয়ুব চৌধুরী, শামসুদ্দিন মানিক, সাইফুদ্দিন শান্ত, মণির উল্লাহ খান, আমজাদ খান, হাসান জাহিদ, মোহাম্মদ সোহেল, মোহাং জাহাঙ্গীর, মোহাম্মদ ইমরান, আবু আদনান, মোহাম্মদ ইকবাল, হায়াত উল্লাহ, রেদোয়ান রণি, সজিব।

আরো পড়ুন