মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

রোয়াংছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ

প্রকাশিত: রবিবার, মে ২৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, বান্দরবান :

বান্দরবান জেলার রোয়াংছড়ি তারাছা ইউনিয়নের
তালুকদার পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ করেছেন বান্দরবান মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন ও PHOENIX wellbeing,bangladesh.

সূত্রে জানা গেছে, মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা নিজেদের সঞ্চিত টাকা ও অন্যাদের থেকে টাকা সংগ্রহ করে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মানুষের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেন।

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭০ টি পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের পক্ষ থেকে চাল- ৫ কেজি, ডাল-১/২ কেজি, আলু-১কেজি, পেয়াজ-১কেজি, মাস্ক-৫পিস, প্যারাসিটামল -১পাতা, ওর -সালাইন-৫ প্যাকেট, সাবান-১পিস বিতরণ করা হয়।

রোববার দুপুরে রোয়াংছড়ির তালুকদার পাড়ায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি বেনজির জাহাঙ্গীর, আলভি, আকিবসহ অনেকেই।

BMSA সংঘটনটি মেডিকেল কলেজের শিক্ষার্থী দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক এবং সামাজিক সংগঠন । ২০১৯ সালে এই সংগঠনটি তাদের কাজ শুরু করে । বান্দরবানে স্থানীয় প্রতিভাবান মেডিকেল শিক্ষার্থীদের বান্দরবান জেলার উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহনের মাধ্যমে জনগনকে সেবা করাই এই সংঘটনটির উদ্দেশ্য ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৮ মে) রাত ২টার দিকে রোয়াংছড়ির তালুকদার পাড়ায় একটি বাসার বৈদ্যুতিক সট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ৭০টি বসতবাড়ী ও দোকান পুড়ে ছাই হয়ে যায়।

আরো পড়ুন