রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

রোজিনা ইসলামের উপর নির্যাতনের প্রতিবাদে বিএমএসএফ উখিয়ার মানববন্ধন

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ২০, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, উখিয়া:

নারী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে হেনস্থা ও তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে উখিয়া উপজেলা বিএমএসএফ এর উদ্যােগে মানববন্ধন ও প্রতিবাদ সভা সম্পন্ন হয়ছে।

সাংবাদিক মঈনুদ্দীন শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা বলেন, যতদিন পযন্ত স্বাস্থ্য মন্ত্রনালয়ে রোজিনা ইসলামকে নির্যাতনের সম্পৃক্ত ঐ সব কর্মকর্তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে হবে। না হলে আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়সহ অধিনস্ত দপ্তর, উপ-দপ্তর সমুহের সংবাদ বয়কট করা হবে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক মিজানুর রশিদ মিজান, বিএমএসএফ উখিয়া শাখার সাধারণ সম্পাদক ও উখিয়া প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক কাজী হুমায়ুন কবির বাচ্ছু, বিএমএসএফ উখিয়া শাখার সাংগঠনিক ও উপজেলা প্রেসক্লাব উখিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক তানভীর শাহরিয়ার, বিএমএসএফ উখিয়া শাখার সদস্য ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিক আজাদ বক্তব্য রাখেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক পলাশ বড়ুয়া, সাংবাদিক শহীদুল ইসলাম, সাংবাদিক এইচ কে রফিক, সাংবাদিক, মোঃ শহিদ, সাহেদ হোসেন মুবিন,সরোয়ার,কাজল আইচ,রফিকুল ইসলাম সুমন,সালাউদ্দিন, মাহমুদুল হাসান,সাদেক হসেন খোকা, কবি সিরাজুল ইসলাম, কবি ইউছুফ প্রমুখ।

আরো পড়ুন