বুধবার, ৩০ নভেম্বর ২০২২

রামগড়ে জাবালে নূর গার্লস্ মাদ্রাসার যাত্রা শুরু

প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

আধুনিক, মানসম্মত ও ব্যতিক্রমি ডিজিটাল দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জাবালে নূর গার্লস্ মাদ্রাসার শুভ উদ্বোধন হয়েছে খাগড়াছড়ির রামগড়ে ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় রামগড় উচ্চ বিদ্যালয়ের দক্ষিণে আলহাজ্ব রবিউল হক সড়কে আলম কমপ্লেক্স ভবনের ২য়তলায় মাদরাসার আনুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম চালু হয়েছে।

২০২৩ শিক্ষাবর্ষে প্লে গ্রুপ থেকে ৬ষ্ঠ শ্রেনি পর্যন্ত শ্রেণি কার্যক্রম নিয়ে মাদ্রাসার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোন অধিনায়ক লে. কর্ণেল মো: হাফিজুর রহমান। মাদরাসা উদ্বোধক হিসেবে ছিলেন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের এতে সভাপতিত্ব করেন, বিশেষ অতিথি ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মো: মজিবুর রহমান।

মাদ্রাসার শিক্ষা পরিচালক আবদুল হাই এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ আবদুল হাই নিজামী।

প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক বলেন, বর্তমান বিশ্বের আধুনিক ও রুচিশীল শিক্ষাব্যবস্থার সাথে চমৎকার সম্বনয় রেখে এ প্রতিষ্ঠান সাজানো হয়েছে দেখে আমরা অভিভূত হয়েছি।

আশা করছি এ মাদ্রাসা তার লক্ষ ঠিক রেখে এগিয়ে যাবে, বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন, রামগড়ের মধ্যে এমন সুন্দর পরিবেশ, মানসম্মত নুরানি শিক্ষা প্রতিষ্ঠান মাদরাসা শিক্ষাকে আরো সমৃদ্ধ করবে এমনটি প্রত্যাশা করি।

এসময় জনপ্রতিনিধি, সাংবাদিক, অভিভাবক, শিক্ষাক-শিক্ষার্থীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন