বুধবার, ০৬ জুলাই ২০২২

রাঙ্গামাটিতে মাছ ধরতে গিয়ে দুই যুবকের মৃত্যু

প্রকাশিত: বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২

রাঙ্গামাটি প্রতিনিধি ::

বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রুপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় কাচালং নদীর খড়োস্রোতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই যুবকের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জুন) এই দুই যুবক মাছ ধরতে কাচালং নদীতে গেলে সেখানে নদীতে ডুবে যায়। স্থানীয়রা খোঁজ পেয়ে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। পরে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে তাদের লাশ ভেসে উঠে।

স্থানীয়রা আরও জানান, বৃহস্পতিবার সকালে রুপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয়রা এবং ফাসার সার্ভিসের কর্মকর্তারা তাদের লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার জানান, উপজেলার দুইটি ইউনিয়নে একই দিন দুই যুবক মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায়। পরের দিন (২৩ জুন) তাদের লাশ ভেসে উঠে পরে সে মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যাবস্থা করা হবে। পাহাড়ি ঢলের পানি নেমে আসায় নদীতে প্রচুর স্রোত।সে জন্যে স্থানীয় লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে আর যাহাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

আরো পড়ুন