মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩

মীরসরাইয়ে অস্ত্র সহ শীর্ষ সন্ত্রাসী মানিক গ্রেপ্তার

প্রকাশিত: শুক্রবার, মে ২১, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, মীরসরাই:

মীরসরাইয়ে দেশীয় অস্ত্রসহ অস্ত্র, মাদক ও ডাকাতি মামলার আসামী মো. মানিককে (৪৮) ওরফে ভদ্ধ মানিককে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের তুলাতলি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অস্ত্র, ডাকাতি, মাদক ও মারামারিসহ ৯টি মামলা রয়েছে।

জানা গেছে, ভদ্ধ মানিকের অত্যাচারে অতিষ্ঠ করেরহাটের এলাকাবাসী। সে ডাকাতি, মাদক ব্যবসা, জায়গা দখলসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে খবর আসে সন্ত্রাসী মানিক ইসলাম ভবানি তুলাতলি এলাকায় সঙ্গিদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরে এস আই শরীফুজ্জামান, জাফর, সুবল সিংহসহ জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেছি। তবে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। মানিক করেরহাট ইউনিয়নের ভদ্ধভবানী এলাকার রুস্তম আলীর পুত্র।

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে।

জানা গেছে, মানিক এর আগে পুলিশ ও র‌্যাবের হাতে একাধিবার গ্রেপ্তার হয়ে কারাবরণ করেছে। জামিয়ে বেরিয়ে এসে এলাকায় পুনরায় অপকর্মে লিপ্ত হয়।

আরো পড়ুন