বুধবার, ১০ অগাস্ট ২০২২

মা হতে যাচ্ছে বিপাশা বসু

প্রকাশিত: শনিবার, জুলাই ৩০, ২০২২

বিনোদন ডেস্ক::

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন বিপাশা বসু। পাপারাৎজিদের কড়া নজর ছিল বাঙালি এ অভিনেত্রীর ওপরে। তবে, মুখ খুলতে চাননি কেউ। বিপাশা-ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে পরিবারে নতুন সদস্য আসার অপেক্ষায় দিন গুনছেন তারা।

বি-টাউনের চর্চিত বিবাহিত জুটি বিপাশা বসু আর করণ সিং গ্রোভার। ২০১৫ সালে ভূষণ পাটেলের ভূতের সিনেমা ‘অ্যালোন’-এর সেটে দেখা হয় তাদের। এরপর ২০১৬ সালে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন তারা।

এবার শোনা যাচ্ছে মা হতে যাচ্ছেন বিপাশা বসু। শিগগির অনুষ্ঠানিকভাবে এ সুসংবাদ জানাবেন তারা। কয়েকদিন আগে নিজেদের ষষ্ঠ বিবাহবার্ষিকী উদযাপন করেছেন এ দম্পতি।

এবার এ সুসংবাদ। চলতি বছর ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ভালোবাসা জানিয়ে পোস্ট করেছিলেন বিপাশা। সেখানে তিনি লিখেছিলেন, ‘ও হল ভালোবাসা। ওর সঙ্গে দেখা হওয়ার আগে প্রকৃত ভালোবাসা কী জানতাম না। ও আমাকে হাসায়। ভালোবাসা আপনাকে খুশি রাখে। ভালোবাসা আপনাকে সংযত রাখে। ভালোবাসাই শক্তি, এটাই অনুপ্রেরণা। প্রেম আপনাকে রক্ষা করে, শ্রদ্ধা করে। ভালোবাসার মানুষ আপনাকে গর্ব করতে শেখায়। ভালোবাসা কাউকে বিচার করা নয়, এই ভালোবাসা দ্যুতি ছড়ায়। আপনার মনের প্রতিটি ইমোশনের খেয়াল রাখে ভালোবাসা। ভালোবাসা হল তোমার বেস্ট ফ্রেন্ড। শক্ত কাজ কেমন অচিরেই সহজ করে দেয় ভালোবাসা। এ লেখাটা এমনভাবেই চালিয়ে যেতে পারি, থামবো না। আশা রাখছি, সবাই নিজেদের প্রকৃত ভালোবাসা খুঁজে পাক। সবাইকে আর আমার ভালোবাসাকে প্রেম দিবসের শুভেচ্ছা।’

আরো পড়ুন