বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃৃঢ় করাই রমজানের বৈশিষ্ট্য: কাউন্সিলর মোরশেদ

প্রকাশিত: বুধবার, মে ৫, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম সিটি করপোরেশনের শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আলম বলেছেন, মাহে রমজানের এই পবিত্র মাসে পুরো মুসলিম উম্মাহ সিয়াম সাধনা পালন করে থাকে। আর এই সিয়াম সাধনার অন্যতম একটি বৈশিষ্ট্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষ ভেদাভেদ ভুলে পরস্পরের মধ্যে ভাতৃত্বের বন্ধনকে সুদৃৃঢ় করা,একে অন্যের দুঃখে সমব্যাথী, সহমর্মি হওয়া। মহামারী পরিস্থিতিতে দেশে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন পেশার মানুষরা।

বুধবার ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলম এর মানবিক ডাকে সাড়া দিয়ে দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ফোর.এইচ.গ্রুপ লিমিটেডের উদ্যোগে ওয়ার্ডের বাদুরতলা ও দক্ষিণ শুলকবহর এলাকার খেটে-খাওয়া কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, এই মুহূর্তে এসকল শ্রমজীবী মানুষগুলো জন্য আমার আহ্বানে স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান ফোর.এইচ.গ্রুপ লিমিটেড তাদের মানবিক হাত বাড়িয়ে দিয়েছেন তাই তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি সমাজের সামর্থ্যবানদের প্রতিও তিনি মানবিক হাত প্রসারিত করার জন্য উদত্ত আহ্বান জানান।

নগরীর এ.কে.কনভেনশন সেন্টারে ইফতার সামগ্রী বিতরণ প্রাক্কালে শুলকবহর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার সেন্টু’র সভাপতিত্বে ও আরকান হাউজিং সোসাইটি সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ মুন্নার সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, শুলকবহর-বাদুরতলা ইউনিট আওয়ামী লীগের সভাপতি আকতার ফারুক, খাজা গরীবে নেওয়াজ আ/এ সাধারণ সম্পাদক আবু তাহের, আরকান হা/সোঃ মালিক কল্যাণ সমিতি সভাপতি অধ্যাপক এস.এম.ওয়াজেদ, বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী সমিতির সভাপতি জাহেদুল আলম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ সাইফুল ইসলাম, দিদারুল আলম আকাশ, ওমর শাহেদ হিরু, মোঃ সায়েম, যুবলীগ নেতা নুরুল আলম, রেজাউল করিম খোকন, মঈনুদ্দীন মানিক, নুরুল আবছার, হানিফুর রহমান রাসেল, মোঃ এনায়েতুল্লাহ নিশাত, মোঃ রুবেল, মোঃ অনিক, মোঃ নোমান সহ প্রমুখ।


আরো পড়ুন