বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ভিআর ডাউন টাউন রেস্টুরেন্টের যাত্রা শুরু

প্রকাশিত: শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি::

নগরীর কাজীরদেউড়ি মোড়স্থ স্টেডিয়াম মার্কেটের দ্বিতীয় তলায় কন্টিনেন্টাল ও সী ফুড রেসিপি নিয়ে ভিআর ডাউন টাউন রেস্টুরেন্ট’র যাত্রা শুরু হয়েছে।

আজ শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এই রেস্টুরেন্ট উদ্বোধন করেছেন।

অনুষ্ঠানে বক্তব্যে তিনি বলেন, একসময় এমএ আজিজ স্টেডিয়াম এলাকা নগরের অনুন্নত এলাকা হিসেবে দুর্নাম প্রচলিত ছিল। এখানে সন্ধ্যার পর নানা অনৈতিক কর্মকাণ্ড চলত। এই এলাকা মাদকাসক্ত, ছিনতাইকারী, ছিঁচকে সন্ত্রাসীদের অভয়ারণ্য ছিল। এখন আর সেই পরিস্থিতি নেই। স্টেডিয়াম এলাকা এখন এই নগরের অভিজাত একটি এলাকা। ফুটপাতে সৌন্দর্য বর্ধন কার্যক্রম বাস্তবায়ন, সাংস্কৃতিক মনন নির্ভর প্রজন্ম গড়ার লক্ষ্যে মুক্ত মঞ্চ নির্মাণসহ নানামুখী প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে এই এলাকাকে আধুনিক এলাকায় পরিণত করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এএইচ এম জিয়াউদ্দিন, প্রকৌশলী জুলফিকার আহমেদ, নগর স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি আবদুর রশিদ লোকমান, ভিআর ডাউন টাউন রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মায়মুন ইসলাম রোকনসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন