শুক্রবার, ০১ জুলাই ২০২২

বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্রের প্রতীক: আবু সুফিয়ান

প্রকাশিত: বুধবার, মে ৫, ২০২১

আবু সুফিয়ান

স্টাফ করেসপন্ডেন্ট:

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্রের প্রতীক। যিনি এই দেশের গণতন্ত্রের জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন। সংসদীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছেন, দেশের উন্নয়নে কাজ করেছেন। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে ফ্যাসিস্ট সরকার তিন বছর ধরে তাঁকে বন্দী রেখেছে। তারা ক্ষমতায় টিকে থাকতে, বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য এ ধরনের মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে।

মঙ্গলবার বাদে আসর বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন থেকে গুরুতর অসুস্থ হওয়া সত্ত্বেও অমানবিক সরকার বিভিন্ন কৌশলে ষড়যন্ত্রের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন প্রক্রিয়া বারবার বাধাগ্রস্ত করেছে। তিনি আজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি দেশের একজন বয়োজ্যেষ্ঠ নাগরিক। তাঁর অসুস্থতার খবরে দলের নেতাকর্মীসহ সারা দেশবাসী মর্মাহত। মসজিদ মাদ্রাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। তাঁর আশু রোগমুক্তি কামনা করছি। অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তি চাই।

মিলাদ ও দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা, দীর্ঘায়ু, আশু রোগমুক্তি ও দেশের জনগণকে মহামারী করোনার হাত থেকে রক্ষার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন লিপু, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক মোঃ বকতেয়ার, সহ-আপ্যায়ন সম্পাদক আব্দুল আজিজ, নুর আলম, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান লিটন, হাজী নাছির উদ্দিন, হাজী ইলিয়াস শেকু, শওকত আলী, হাজী মোঃ আইয়ুব, ম. হামিদ, গোলজার হোসেন, হাজী আবুল বাশার, ফজল আজিম মাসুম, হাজী মহিউদ্দিন মনি, মঞ্জুর আলম, আবু বক্কর রাজু, ফরিদুল আলম, মোঃ আলম, ওয়ার্ড যুবদলের আহবায়ক মনছুর আলম, মোঃ ইসকান্দর, দিদারুল আলম, মোঃ সেলিম, মোঃ করিম, আব্দুল নবী, সাজিদ হাসান রনি, সিরাজুল ইসলাম ইকবাল, আব্দুর রশিদ, মোঃ ছগির, শহীদুল ইসলাম, দিদারুল আলম, মোঃ রাসু, মোঃ আনোয়ার, সাদ্দাম হোসেন, আব্দুল আজিজ, মোঃ রাশেদ, মোঃ ইসকান্দর, আনিসুর রহমান, সাইদুল ইসলাম ইমন, মোঃ আজম, রাজু হাসান, সোহান প্রমূখ।

আরো পড়ুন