শনিবার, ০৮ অক্টোবর ২০২২

বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে ভাই-ভাবিকে কোপালো ছোট ভাই

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১

সুলতানা তানিয়া, নোয়াখালী:

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় পারিবারিক সম্পত্তির বিরোধের জের ধরে বড় ভাই, ভাবিসহ ৩ জনকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে আপন ছোট ভাই।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলার একলাসপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের (৪৮), সাথে ছোট ভাই আনোয়ার হোসেনের (৪০), পারিবারিক সম্পত্তির বিরোধের জেরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত ছোট ভাই আনোয়ার তার বড় ভাই খোরশেদকে ধারালো দা দিয়ে হাতের কবজি, বুকে, পায়ে, পেটের মধ্যে ও তার স্ত্রী জাহানারা আক্তারকে (৩৫), হাতের কবজিতে কুপিয়ে গুরুত্বর আহত করে।

এ সময় প্রতিবেশী শাহাদাত হোসেন এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় ৩জনকে এলাকাবাসী উদ্ধার করে নোয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বড় ভাই খোরশেদ আলমকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামিকে সুধারাম থানার নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যায়। পরে সুধারাম থানার পুলিশ খবর পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে আটক করে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন