রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

বিরাট-আনুশকা দিলেন ১১ কোটি রুপি অনুদান

প্রকাশিত: রবিবার, মে ১৬, ২০২১

নগর ডেস্ক:

করোনায় বিপর্যস্ত পুরো ভারত। প্রতিদিন বাড়ছে মৃত্যু এবং সংক্রমণের হার। এই অবস্থায় দেশটির জন্য সামর্থের সবটুকু বিলিয়ে দিচ্ছেন নানা অঙ্গনের তারকারা।

সে ধারাবাহিকতায় ভারতের অন্যতম জনপ্রিয় তারকা জুটি বিরাট কোহলি এবং আনুশকা শর্মাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তারা তৈরি করেছেন একটি ফান্ড তৈরি করেছিলেন। ৭ কোটি রুপির লক্ষ্য থাকলেও সে ফান্ডে এখন টাকা জমা হয়েছে ১১ কোটি ৩৯ লাখ ১১ হাজার ৮২০ রুপি।

চলতি মাসের ৭ তারিখ থেকে #ইনদিসটুগেদার ট্যাগ লাইন ব্যবহার করে একটি ক্যাম্পেইন চালু করেন বিরাট এবং আনুশকা। প্রথম অবস্থায় নিজেদের এই ক্যাম্পেইনে ২ কোটি রুপি অর্থ প্রদান করেন তারা। এরপর ভারতের আপামর সাধারণ জনতা থেকে শুরু করে সবাইকে ফান্ডে অর্থ প্রদানের ব্যাপারে প্রেরণা যোগান বিরাট-আনুশকা।

সম্প্রতি আনুশকা তার ইনস্টাগ্রাম প্রোফাইল একটি নোট শেয়ার করে জানান, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমরা আমাদের লক্ষ্য অতিক্রম করতে সমর্থ হয়েছি। সবার আর্থিক সহায়তা মিলে আমাদের অর্থের পরিমাণ এখন ১১ কোটিরও বেশি।

আপনাদের ছাড়া এত বড় সাফল্য কখনোই ছোঁয়া সম্ভব ছিল না। সত্যিই মুগ্ধ হয়ে গেছি আপনাদের সকলের একাত্মবোধ দেখে। সবাইকে আবারও অসংখ্য ধন্যবাদ।’

আরো পড়ুন