বুধবার, ৩০ নভেম্বর ২০২২

বিয়ের ১০ বছর পর মা হচ্ছেন ‘বালিকা বধূ’ নায়িকা

প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২

বিনোদন ডেস্ক::

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী নেহা মারদা। হিন্দি ভাষার ‘বালিকা বধূ’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি। ব্যক্তিগত জীবনে ১০ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। দীর্ঘ প্রতীক্ষার পর মা হতে যাচ্ছেন তিনি।  

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নেহা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, স্বামীর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন নেহা। তার পরনে লাল রঙের গাউন।

আঁটোসাঁটো গাইনে তার বেবি বাম্প স্পষ্ট। আর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেন—‘শ্রী শিবায়ে নমস্তুভ্যং, অবশেষে ভগবান আমার মধ্যে আর্বিভূত হতে চলেছেন। ২০২৩ সালে সন্তান আসছে।’

গত মাসে নেহার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়েছিল। কিন্তু এ খবর উড়িয়ে দিয়ে বম্বে টাইমসকে নেহা বলেছিলেন, ‘আমার বয়স এখন ৩৫ বছর। ৩০ বছর বয়স থেকে আমি বাচ্চা নিতে চাচ্ছিলাম। কিন্তু এটা বুঝতে পারি, এই বিষয়গুলো যখন ঘটার তখনই ঘটে।’

২০১২ সালের ১০ ফেব্রুয়ারি ব্যবসায়ী আয়ুষ্মান আগরওয়ালের সঙ্গে গাটছড়া বাঁধেন নেহা মারদা। পারিবারিক আয়োজনে কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার স্বামী আয়ুষ্মান পাটনায় ব্যবসা করেন।

বেশ কিছু জনপ্রিয় টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন নেহা। এর মধ্যে উল্লেযোগ্য হলো— ‘বালিকা বধূ’, ‘ডোলি আরমানো কি’, ‘কিঁউ রিস্তোমে কাট্টি বাট্টি’ প্রভৃতি। তা ছাড়াও ঝলক দিখলা জা (সিজন ৮) এবং খতরোকে খিলাড়ি সিজন ৮-এরও প্রতিযোগী হিসাবেও দেখা গেছে নেহাকে।

আরো পড়ুন