শুক্রবার, ০১ জুলাই ২০২২

বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক ছিল নোমান ফয়েজীর, দাবি পুলিশের

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ৬, ২০২১

জাকারিয়া নোমান ফয়জী

স্টাফ করেসপন্ডেন্ট

হেফাজতে ইসলামের বিলুপ্ত ঘোষিত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জীর বিবাহবহির্ভূত একাধিক নারীর সাথে ‘শারীরিক সম্পর্ক’ ছিল। জব্দ করা তাঁর মোবাইল থেকে এই সম্পর্কিত অনেক তথ্য পেয়েছে চট্টগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা দল।

বৃহস্পতিবার (৬ মে) বিকাল সাড়ে ৩টায় নগরের ২ নস্বর গেইট পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এইসব কথা বলেন চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি খবর পেয়েছি একটু আগে বিজ্ঞ আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। রিমান্ডে জিজ্ঞাসা করে আরো বিস্তারিত তথ্য পাবো। তাকে গ্রেপ্তার করার পরে আমরা তার কাছ থেকে একটা মোবাইল সেট উদ্ধার করতে পারি। যে মোবাইল সেটের সূত্র ধরে আমরা জানতে পারি তিনি বিবাহিত। বিবাহিত জীবনের বাইরেও কিছু মহিলার সাথে সম্পর্ক এটি আমরা পেয়েছি।

তিনি আরো বলেন, দুই থেকে তিনজন হবে এমন, যাদের সাথে জাকারিয়া নোমান ফয়জীর শারীরিক সম্পর্ক ছিল।
সেটি আমাদের নলেজে আগে থেকেই ছিল। তাকে গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি আমাদের কাছে তা স্বীকারও করেছেন।
তার মোবাইল ফোন থেকে আমরা বেশ কিছু চ্যাটিং পেয়েছি। যাদের সাথে তার সম্পর্ক ছিল। আমাদের হাতে সেগুলো আছে, তদন্তে স্বার্থে আমরা সেগুলো এই মূহুর্তে প্রকাশ করব না। এই মহিলাদের সাথে তার যে যোগাযোগ ছিল, তার যে অনৈতিক সম্পর্ক সেগুলো চ্যাটিং এর মাধ্যমে সুস্পষ্ট ভাবে ফুটে উঠেছে।

পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, আমি ব্যক্তিগতভাবে তাকে এই বিষয়ে জিজ্ঞেস করেছি, আপনার বেশভূষা, ধর্মীয় জীবনের সাথে এইগুলা তো মানায় না। তখন তিনি ক্ষমা চেয়ে বলেছেন, সবাই ভুল করে, আমিও করেছি।

আরো পড়ুন