শনিবার, ০৮ অক্টোবর ২০২২

বিজয়কেতন বিদ্যানিকেতন শিক্ষার্থীদের মা’দের রোটারি ক্লাব অব খুলশীর ঈদ উপহার

প্রকাশিত: মঙ্গলবার, মে ১১, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

সামাজিক সংগঠন বিজয়কেতনের উদ্যোগে ও রোটারী ক্লাব অব খুলশী চিটাগং-এর পৃষ্ঠপোষকতায় পবিত্র মাহে রমজান ও বিশ্ব মা দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য পরিচালিত স্কুল বিজয়কেতন বিদ্যানিকেতন’র শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র ও মা’দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রোববার উপহার বিতরণ প্রক্কালে সংগঠনটির সভাপতি নুর নাহার ফুলু’র সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মেহরুন্নেসা জেসীর সঞ্চালনায় এক র.আই.ডি-৩ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন আর.আই.ডি-৩২৮২ এর ডিজিএনডি ইঞ্জিঃ মতিউর রহমান, রোটারী ক্লাব অব খুলশী চিটাগং সাবেক সভাপতি মাহফুজুর হক, সভাপতি দিদারুল ইসলাম, সিভিও পেট্রোকেমিক্যাল রিঃ লিঃ ইমরানুল হক, বিজয়কেতন’র উপদেষ্টা ও ইউএসটিসি’র সহকারী অধ্যাপক এম.এ.হাশেম, উপদেষ্টা ও লায়ন ক্লাব খুলশী রিজিয়ন চেয়ারপার্সন ইসমত আরা, বিজয়কেতন’র সহ-সভাপতি ফরিদা আক্তার, সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়না, প্রচার সম্পাদক আমেনা আক্তার কলি, সহ-সাংগঠনিক সম্পাদক আনিকা আক্তার, সদস্য সানজিদা আক্তার রুপা, ইসপা সুলতানা রিপু, এ্যানি আক্তারসহ প্রমুখ।

প্রধান অতিথি কাউন্সিলর মোরশেদ আলম বলেন, ধনী গরীব সকল বৈষম্যতা দূরত্ব ঘুচিয়ে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। পুরো রমজানে যে সিয়াম সাধনা তা পূর্নতা পায় ঈদের খুশি ভাগাভাগির মাধ্যমে। আমাদের সমাজে যারা সুবিধাবঞ্চিত রয়েছে তারা এই সময়টিতে একটি নতুন জামায় সাচ্ছন্দ্যে ঈদ করার জন্য তারা মুখিয়ে থাকে অন্যান্য বিত্তশালীদের দিকে। তাদের এই আকুতিকে পূর্ণতা দিতে এই ক্ষুদ্র প্রয়াসে বিজয়কেতন ও রোটারীর এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি এমন উদ্যোগে আরো অনেক সুবিধাবঞ্চিত মানুষরা যেনো ভেদাভেদ ভুলে ঈদ আনন্দে একাত্ম হতে পারে সে জন্য সকল সংগঠন ও বিত্তশালীদের প্রতি তিনি উদর্ত আহ্বান জানান।

আরো পড়ুন