শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

বাকলিয়ায় শিক্ষা উপমন্ত্রী নওফেলের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: শনিবার, মে ১, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এবং পবিত্র রমজান মাস উপলক্ষে বাকলিয়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগেশিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ব্যাক্তিগত তহবিল থেকে কর্মহীন দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাবেক ছাত্রনেতা এম মাহমুদ রনির সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা নাদিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল আজিম নুরু, বিশিষ্ট সমাজ সেবক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা শফিউল আজম হিরু, ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আলম মিয়া, মহিলা কাউন্সিলর শাহিনা আক্তার রোজি, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী প্রমুখ ।

ত্রাণ বিতরণকালে শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনু্যায়ী বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে আছেন এবং থাকবে । তিনি উপস্থিত সকলকে মাস্ক পরিধান এবং সরকারি স্বাস্হ্যবিধি মেনে চলার কথাও বলেন৷

আরো পড়ুন