বুধবার, ৩০ নভেম্বর ২০২২

বাকলিয়ায় মশক নিধন কাউন্সিলর শহিদুল আলমের

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১

নগরীর ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগরে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শহিদুল আলমের উদ্যোগে সোমবার এলাকার সৈয়দ শাহ্ রোডের বিদ্যুৎ অফিস পর্যন্ত মশকনিধন ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

পরিস্কার করা হয় সৈয়দ শাহ রোডের আরবান প্রাইমারী কমিউনিটি ক্লিনিক সংলগ্ন খাল। খালটি দীর্ঘদিন কচুরিপানায় ভরা থাকায় মশার প্রজনন ক্ষেত্রে পরিণত হয়।

মশকনিধন চলাকালে শহিদুল আলম, ওয়ার্ডবাসীকে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলা থেকে বিরত থাকতে বলেন ।

তিনি বলেন এই নগর সবার। কাজেই পরিস্কার পরচ্ছিন্নতায় সবার নাগরিক দায়িত্ব রয়েছে। অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে রোগবালায় ও মশার উপদ্রব বাড়ে। তার উপর এখন করোনা মহামারী। কাজেই নাক-মুখ ঢেকে মাস্ক পরিধান করুণ। সরকারের ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে সুরক্ষিত থাকলে দেশের সুরক্ষাও নিশ্চি হবে।

এসময় তরুণ সমাজসেবক মোহাম্মদ মাঈনুল কামাল, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান, এম এ আজিজ, নজরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ নেতা শওকত ইরফান, মোহাম্মদ নোমান, আরিফ হোসেন সোহেল, ওয়ার্ড সে¦চ্ছাসেবকলীগ নেতা নাজিম দেওয়ান, মানিক রাজ, মুন্না খান, বাকলিয়া থানা শ্রমিক লীগের ইমন খান, মোহাম্মদ আজিম, বাকলিয়া থানা ছাত্রলীগের আহবায়ক মিজানুর রহমান, চকবাজার থানা ছাত্রলীগের মোহাম্মদ কাইয়ুম, বাকলিয়া থানা ছাত্রলীগের সদস্য মোহাম্মদ তৌহিদ, হিরু বড়ুয়া, আসিফুর রহমান শাকির, ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের মোহাম্মদ হৃদয়, রাকিব, ১৮নং ওয়ার্ড যুবলীগের মোহাম্মদ রুবেল, সেচ্ছাসেবক লীগের মোহাম্মদ বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন