শনিবার, ০৮ অক্টোবর ২০২২

বাঁশখালীর সাত হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ৩৭ লক্ষ টাকা উপহার

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, বাঁশখালী:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে চট্টগ্রাম জেলা প্রশাসনের তত্বাবধানে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে বাঁশখালীর ৭ হাজার ৪০০ অসহায় পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে ৩৭ লক্ষ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (৩রা মে) দুপুরে উপজেলার বৈলছড়ি, শেখেরখীল, ছনুয়া, বাহারছড়া, কালিপুরসহ বিভিন্ন ইউনিয়নে মানুষের হাতে হাতে এই অর্থ সহায়তা তুলে দেয়া হয়। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, বাঁশখালীর ১৪ ইউনিয়নে ৫০০ পরিবার করে ও পৌরসভার ৪০০ পরিবার মিলে মোট ৭ হাজার ৪০০ অসহায় পরিবারের মাঝে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। গত শুক্রবার (৩০ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী কাথরিয়া ও পুঁইছড়ি ইউনিয়নে বিতরণের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

এপ্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, ‘দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে চট্টগ্রাম জেলা প্রশাসনের তত্বাবধানে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে বাঁশখালীর ৭ হাজার ৪০০ অসহায় পরিবারে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ৩৭ লক্ষ নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।’

আরো পড়ুন