শুক্রবার, ০১ জুলাই ২০২২

বাঁশখালীতে মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: মঙ্গলবার, জুন ৭, ২০২২

স্টাফ করেসপন্ডেন্ট »

বাঁশখালী উপজেলায় আবরারুল হক আবিদ নামে এক মাদ্রাসাছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে কেউ কেউ এই মৃত্যুকে রহস্যজনক মনে করছেন।

সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার সরল ইউনিয়নের পাইরাং জামিয়া হাফছা (রা.) বাঁশখালী বালক বালিকা মাদ্রাসা হেফজখানা ও এতিমখানায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৌলভী পাড়া নিবাসী মাওলানা হানিফ আল মাহমুদের ছেলে পাইরাং জামিয়া হাফসা (রা.) বাঁশখালী মাদ্রাসার হেফজখানার ছাত্র। তার মা ওই মাদ্রাসায় চাকরির সুবাদে তারা মাদ্রাসাতে অবস্থান করে। দুপুরের পর আড়াইটা বা সাড়ে ৩ টার দিকে কোন এক সময় এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মাদ্রাসা শিক্ষক বলেন, মৃত্যুর কারণ কেউ জানে না। তবে সিসি টিভি ফুটেজে দেখা গেছে ছাত্রটি বাইরে থেকে রশি নিয়ে টিনসেড ঘরে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, অভিমান অথবা রাগের মাথায় সে আত্মহত্যা করেছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দীন বলেন, লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি ময়নাতদন্ত করার জন্য আবেদন করে তাহলে তদন্ত করে লাশ দেয়া হবে। এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন