সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু, ভস্মীভূত ৮ বসতঘর

প্রকাশিত: রবিবার, মে ২৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, বাঁশখালী:

বাঁশখালী উপজেলায় এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৭ পরিবারের ৮ বসতঘর ভস্মীভূত হওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় দগ্ধ হয়ে সায়মা (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু সায়মা স্থানীয় আমান উল্লাহর কন্যা বলে জানা গেছে। এই অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুতের শটসার্কিট থেকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে কিছুক্ষণের মধ্যেই তা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে জামাল উদ্দীন, শকির আহমদ, আনোয়ারা বেগম, জয়নাল আবেদিন, জমির উদ্দীন, মুজিবুর রহমান, বেলাল উদ্দীন, রহিম উদ্দীন, জসিম উদ্দীন, হাবিবুর রহমান, হামিদুল আজম, সেলিম উদ্দীন, আব্দুস সাত্তার, সালেমা খাতুন, বাদশাহ, বদিউল আলম, গিয়াস উদ্দীনের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার লিটন বৈষ্ণব জানান, ‘অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি। কিন্তু তার আগেই ৮ বসতঘর পুড়ে যায়। আমরা গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনি। এসময় অগ্নিদগ্ধ হয়ে নিহত সাইমা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করি। গুরুতর আহত জয়নাল আবেদিন নামের এক বাকপ্রতিবন্ধীকেও উদ্ধার করে আমাদের টিম। আহত ব্যক্তিকে চমেকে প্রেরণ করা হয়েছে।’

আরো পড়ুন