বুধবার, ০৬ জুলাই ২০২২

বলিউড ছাড়ছেন নার্গিস ফাখরি

প্রকাশিত: মঙ্গলবার, জুন ৭, ২০২২

বিনোদন ডেস্ক »

২০১১ সালে রণবীর কাপুরের হাত ধরে মিউজিক, রোমান্টিক ঘরানার সিনেমার মধ্য দিয়ে বলিউডে ডেব্যু করেন নার্গিস ফাখরি। প্রথম সিনেমার মধ্য দিয়েই দর্শকদের নজরের কেন্দ্রে চলে এসেছিলেন নার্গিসের অভিনয়। এভাবেই বলিউড যাত্রা শুরু হয়েছিল এ অভিনেত্রীর।

এরপর একের পর এক সিনেমার প্রস্তাব পেয়েছে এই অভিনেত্রী। বেশকিছু সিনেমাতে অভিনয় করলেও বলিউডে নিজের জায়গা পাকাপুক্ত পারেনি এ অভিনেত্রী। অভিনেত্রী সেই লড়াই নিয়ে একাধিকবার মুখ খুলেছিলেন অতীতেই। এবার নার্গিস জানালেন তিনি অভিনয় থেকে বিরতি নিতে চান।

তার এমন সিদ্বান্তের পর উঠে এসেছিল অনেক প্রশ্ন ও বিতর্ক। এবার নিজেই জানালেন বলিউড ছাড়ার কারণ। নার্গিস ফাখরি বলেছে, ‘তিনি এত সময় ধরে এত পরিশ্রম করে কাজ করছেন, তাতে লাভ কী হচ্ছে! তিনি পরিবারকে সেই সময়টাই দিতে পারছেন না। এতেই সমস্যার সৃষ্টি হচ্ছিল নার্গিস ফাকরির। ‘পরিবারকে যদি সময়ই না দিতে পারলাম, নিজের জন্য যদি সময় বারই না করতে পারলাম, তাহলে কী লাভ এত কষ্ট করে পরিশ্রম করার!’ খবর পিংকভিলা।

এ ছাড়া এই অভিনেত্রী বলেছেন, ‘আগামীতে এমনটাও হতে পারে যে আমি হয়তো আর কাজ পাব না। এমনটাও হতে পারে যে, আমার এই সিনেমার এই জগতে ফিরতে সমস্যা হলো, হতেই পারে, তবে এখন আমি খুশি। অন্তত এই ইঁদুরদৌড় থেকে নিজেকে সরিয়ে ফেলতে পেরেছি। তবে এই নয় যে, অভিনয়টা করতে চাই না। আমি সব ধরনের অভিনয় করতেই পছন্দ করি। বিশেষ করে যদি তা হয় অ্যাকশন, ড্রামা বা কমেডি ঘরানার।’

গত ৭৫ তম কান আসরে তার উপস্থিতি নজর কেড়েছে সবার। ভক্তরা বেশ পছন্দ করেছিল, তার কান চলচ্চিত্র উৎসবের লুক। তবে এসবের মধ্যে বলিউড ছাড়ার খবর সামনে আসতেই বেজায় মন খারাপ হয়ে যায় ভক্তদের

আরো পড়ুন