শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

বলিউডের অন্তরা মিত্রের সঙ্গে গলা মেলাবেন রিজভী ওয়াহিদ

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ৬, ২০২১

নগর বিনোদন:

প্রথম বারের মতো বাংলাদেশি কোনো সংগীতশিল্পীর সঙ্গে ডুয়েট গান করলেন বলিউডের গায়িকা অন্তরা মিত্র। রোমান্টিক ঘরানার এই গানে তিনি গলা মেলাবেন রিজভী ওয়াহিদের সঙ্গে। ‘চলে আয়’ শিরোনামের গানটি লিখেছেন ঋতম সেন। সুর ও সংগীতায়োজন করেছেন ডাব্বু।

বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সঙ্গে মডেল হয়েছেন ভারতীয় মডেল, ড্যান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি।

গানটি নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমার পছন্দের শিল্পীদের একজন অন্তরা মিত্র। তিনি বলিউডের জনপ্রিয় একজন তারকা। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল খুব। এবার গানটি করে ফেললাম। তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি, আমার অন্যান্য গানগুলোর মতো এটিও শ্রোতারা গ্রহণ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামীকাল শুক্রবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানচিত্রটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস ও স্বাধীন মিউজিক অ্যাপে।

আরো পড়ুন