বুধবার, ৩০ নভেম্বর ২০২২

“বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা”

প্রকাশিত: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন এই দেশ স্বাধীন হতো না, তেমনি শেখ হাসিনা না হলে এই দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতো না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের নেতা মোঃ জামিল উদ্দিন।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে এতিম-শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সংগঠক মোঃ জামিল উদ্দিনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম বিভাগের মুখ্য সমন্বয়ক ইঞ্জিনিয়ার এস. এম. মোরশেদ উল্লাহ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি খুরশীদ উল আলম খোকন, সহ-সভাপতি সালাউদ্দিন লিটন, যুবলীগ নেতা শাহাব উদ্দিন চৌধুরী, বেলাল এ হাবিব, মোহাম্মদ আরিফ, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ নুরুল কবির, মোদাচ্ছের মুন, আব্দুল্লাহ আল নোমান, মামুন, মোজাম্মেল সান, মোর্শেদুল আলম, আবিদ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন কানন, ছাত্রলীগ নেতা তারেক, রিয়াদ, জিয়াসহ যুবলীগের নেতাকর্মী বৃন্দ।

আরো পড়ুন