বুধবার, ১০ অগাস্ট ২০২২

ফরিদ আহমেদ দলের দুঃসময়ের ত্যাগী নেতা ছিলেন : ডা. শাহাদাত হোসেন

প্রকাশিত: শুক্রবার, আগস্ট ৫, ২০২২

নগর প্রতিবেদক::

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন মরহুম ফরিদ আহমেদ (বি.এ) দলের দুঃসময়ের ত্যাগী নেতা ছিলেন। তিনি একজন প্রবীণ রাজনীতিবিদ। ১/১১র দুঃসময়ে মরহুম ফরিদ আহমদ দলের জন্য কাজ করেছেন। ১৭ নং পশ্চিম বাকলিয়া বিএনপির রাজনীতিতে সারা জীবন নিরলস ভাবে পরিশ্রম করে গেছেন।

তিনি বলেন, দুঃসময়ের এই ত্যাগী নেতা আজ আমাদের মাঝে নেই। তার মৃত্যুতে বিএনপি একজন নিরলস পরিশ্রমি ও ত্যাগী দল পাগল নেতাকে হারিয়েছি। বিএনপি পরিবার তার মৃত্যুতে অত্যন্ত ব্যতীত ও শোকাহত। আমরা সকলেই তার মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করি যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করে।

শুক্রবার বাদে আসর ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে বাকলিয়া থানা বিএনপি’র সভাপতি ফরিদ আহমদ (বি.এ) এর মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দোয়া মাহফিলে বাকলিয়া থানা বিএনপি’র সভাপতি মরহুম ফরিদ আহমেদ (বি.এ)’ র আত্মার মাগফরাত কামানায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। পাশাপাশি বেগম খালেদা জিয়া দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী বাকলিয়া থানা বিএনপি’র সাধারন সম্পাদক মরহুম আফতাবুর রহমান শাহীন এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নিমতোয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সিরাজুল মোস্তফা।

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন নগর বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইয়াসিন চৌধুরীর লিটন, সদস্য অধ্যাপক নুরুল আলম রাজু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, নগর বিএনপি নেতা এম আই চৌধুরী মামুন, ইব্রাহিম বাচ্চু, আমিন মাহমুদ, অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, হাজী নবাব খান, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বিএনপি নেতা মোঃ আলমগীর, এ টি এম ফরিদ, হাজী মোহাম্মদ ইউনুস, শেখ মোহাম্মদ আলাউদ্দিন, আব্দুল কাদের, মোঃ শফিকুর রহমান, গোলজার হোসেন লেদু, খোরশেদ আলম, সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, রোকন উদদুল্লাহ, রাজা মিয়া, হোসেন সওদাগর, নগর যুবদল নেতা নাসির উদ্দিন চৌধুরী নাসিম, আসাদুর রহমান টিপু, কামাল উদ্দিন, জিয়াউল হক মিন্টু, শেখ কামাল আলম, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ ইদ্রিস, আবদুল্লা আল জিতু, স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ সেলিম, যুবদল নেতা মোহাম্মদ হাসান, আব্দুল জলিল, মোস্তাকিম মাহমুদ, সাদ্দামুল হক, রিদওয়ানুল হক রিদু, মোহাম্মদ সাইফুল, মোহাম্মদ ইয়াকুব, ছাত্রদল নেতা মোহাম্মদ সালাউদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম, মিহির মাহবুব সিদ্দিকী, আরিফ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো পড়ুন