রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

প্রযোজক থেকে ফের অভিনেতা অজয়

প্রকাশিত: রবিবার, এপ্রিল ১৮, ২০২১

অজয় দেবগন

প্রযোজক হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখা অজয় দেবগন এবার ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে ‘ডেবিউ’ করতে চলেছেন। জানা গেছে, জনপ্রিয় ব্রিটিশ শো ‘লুথার’ এর রিমেকের মাধ্যমেই ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন ‘অভিনেতা’ অজয়।

এর আগে, গত মার্চ মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে লিখেছিলেন, এবার যেন তাকে ‘সুদর্শন’ নামে ডাকা হয়। এই পোস্ট দেখে অনেকের ধারণা ছিল নিজের আগামী প্রজেক্টের ইঙ্গিত দেওয়ার পাশাপাশি প্রচারও শুরু করলেন অজয়। কিন্তু ‘সুদর্শন’ সম্পর্কিত প্রজেক্টটির বিষয় আর বেশি কিছু জানা যায়নি। তবে সম্প্রতি শোনা গেছে, ওটিটি প্ল্যাটফর্মে যে ছবির মাধ্যমে পা রাখতে চলেছেন এই তারকা, সেই ছবিরই মুখ্যচরিত্রের নাম ‘সুদর্শন’!

এই প্রসঙ্গে ভারতীয় একটি পোর্টালের প্রতিবেদন অনুযায়ী জনপ্রিয় ব্রিটিশ শো ‘লুথার’-এর রিমেকের মাধ্যমেই ওয়েব সিরিজের দুনিয়ায় আসতে চলেছেন ‘অভিনেতা’ অজয়। প্রসঙ্গত, ‘লুথার’-এর মূল শোয়ের মুখ্যভূমিকায় দেখা গেছিল বিখ্যাত হলিউড অভিনেতা ইদ্রিস এলবা-কে। ওই প্রতিবেদনে আরও জানা গেছে এই সাইকোলজিক্যাল থ্রিলারে অজয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে ইলিয়ানা ডি’ক্রুজকে। এর আগে ‘রেইড’, ‘বাদশাহো’ প্রভৃতি ছবিতে যথেষ্ট প্রশংসিত হয়েছে অজয়-ইলিয়ানা জুটি। অজয় ঘনিষ্ঠ এক সূত্রের কাছ থেকে জানা গেছে ‘লুথার’-এর রিমেকের পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘ফেরারি কি সওয়ারি’, ‘ভেন্টিলেটর’ ছবি খ্যাত পরিচালক রাজেশ মাপুস্কর।

অন্যদিকে, এইমুহূর্তে ‘মে ডে’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অজয়। পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করছেন এই তারকা। ‘মে ডে’-তে অজয়ের পাশাপাশি স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ বচ্চন, বোমান ইরানি, রাকুল প্রীত সিংকে। ‘মে ডে’ ছাড়াও অজয়ের হাতে রয়েছে ‘থ্যাংক গড’, ‘আরআরআর’, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র মতো বিগ বাজেটের সব ছবি। এছাড়াও গত সপ্তাহেই ডিজনি প্লাস হটস্টার-এ মুক্তি পেয়েছে অজয় দেবগনের প্রযোজনা সংস্থার ছবি ‘দ্য বিগ বুল’। সমালোচনা, প্রশংসা মিলিয়ে অভিষেক বচ্চন অভিনীত এই ছবিকে গ্রহণ করেছে দর্শক।

আরো পড়ুন