বুধবার, ৩০ নভেম্বর ২০২২

পিয়ারস কমিউনিকেশনের উদ্বোধনের মাধ্যমে শেষ হলো পিটুপি বিল্ড এক্সপো

প্রকাশিত: সোমবার, নভেম্বর ২১, ২০২২

নগর প্রতিবেদক::

পিটুপি’র স্বয়ংসম্পুর্ণ ইভেন্ট সল্যুশন প্রতিষ্ঠান পিয়ারস কমিউনিকেশনের উদ্বোধনের মাধ্যমে শেষ হয়েছে পিটুপি আয়োজিত ৫ দিনের বিল্ড এক্সপো-২০২২।

নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আবাসন, বিল্ডিং কনস্ট্রাকশন, ফার্নিচার ও লাইফ স্টাইল প্রোডাক্টের বৃহদ আয়োজন নিয়ে গত ১৭ নভেম্বর শুরু হয় বিল্ড এক্সপো।

ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সাড়া ও আগ্রহে ৪দিনের এক্সপো একদিন বাড়িয়ে সোমবার (২১ নভেম্বর) বর্ণাঢ্য সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।

সমাপনি দিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে পিটুপির সোস্যাল এন্ড করপোরেট ইভেন্ট সল্যুশন প্রতিষ্ঠান পিয়ারস কমিউনিকেশন।

এক্সপো’র সমাপনি ও পিয়ারস কমিউনিকেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর সেকান্দর খানও ইস্ট ডেলটা ইউনিভার্সিটির ট্রাসেটর বাইস চেয়ারম্যান সাইদ আল নোমান।

উপস্থিত ছিলেন পিটুপি ফ্যামিলির চেয়ারম্যান সাদমান সাইকা সেফা, ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার, পরিচালক (প্ল্যানিং এন্ড ডিজাইন) রতন মন্ডল, পরিচালক (ইঞ্জিনিয়ারিং এন্ড ইন্সট্রাকশন) প্রকৌশলী নাজিম উদ্দিন খান, সিইও মোহাম্মদ ফাহিম, এক্সিকিউটিভ ডিরেক্টর রাশেদুল হাসান, সিএফও মোহাম্মদ সরফরাজ, হেড অব কনস্ট্রাকশন প্রকৌশলী মহসিন ইকবাল, হেড অব বিজনেস রুবায়েত বিন আবেদীন, হেড অব ব্র্যান্ড ইয়াদ ইসলাম, সেলস মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগের কনসালটেন্ট মোহাম্মদ হাসান, পিয়ারস কমিউনিকেশন এর এক্সিকিউটিভ ডিরেক্টর নির্ঝর চৌধুরী, হিউম্যান রিসোর্স ম্যানেজার আমিনুল হাসান।

এছাড়া নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ বিল্ড এক্সপো’র উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পিটুপ’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী জানান, ৫দিনের বিল্ড এক্সপো চট্টগ্রাম মহানগরীতে সাড়া জাগাতে সক্ষম হয়েছে। একই ছাদের নিচে বাড়ি বানানো থেকে সাজানোর সমস্ত আয়োজন থাকায় ক্রেতা দর্শনার্থীদের কাছে এই এক্সপো ব্যাপক আগ্রহের সৃষ্টি করে।

ফলে ৪ দিনের এক্সপো সময় বাড়িয়ে ৫দিন করা হয়। এই ৫ দিনে পিটুপি বিল্ড এক্সপোতে সমাগম হয়েছিলো ৬০ হাজারের বেশি ক্রেতা দর্শনার্থীর। ক্রেতারা এক্সপো থেকে বিল্ডিং ম্যাটেরিয়ালস, স্যানিটারি আইটেম, হোম ফার্নিচার, হোম ডেকর, কার্টেন, লাইটিংসহ লাইফ স্টাইলের বিভিন্ন সামগ্রী কিনে বড় ডিসকাউন্ট সুবিধায় কেনার সুযোগ পেয়েছেন বলে জানান তিনি।

এছাড়া বিল্ডিং নির্মানের আর্কিটেকচারাল ও প্রকৌশলগত ফ্রি কনসালটেন্সি সেবা প্রদান করে পিটুপি’র অঙ্গ প্রতিষ্ঠান উইকন প্রপার্টিজ। এছাড়া উইকন প্রপার্টিজ তাদের ১২টি অত্যাধুনিক বিলাসবহুল প্রজেক্ট উপস্থাপন করে, যেগুলো ছিলো ফ্ল্যাট ক্রেতাদের আকর্ষনের কেন্দ্রে।

পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান পিয়ারস কমিউনিকেশনের নির্বাহী পরিচালক নির্ঝর চৌধুরী জানান, পিটুপি’র ইভেন্ট সল্যুশন প্রতিষ্ঠানটি এখন দেশব্যাপী সামাজিক ও করপোরেট অনুষ্ঠান আয়োজনে বিশ্বমানের ইভেন্ট প্ল্যানিং ও সেবা দেয়ার লক্ষ্য নিয়ে ‘পিয়ারস কমিউনিকেশন নামে যাত্রা শুরু করেছে। পিয়ারস কমিউনিকেশনের অধীনে চট্টগ্রাম মহানগরীতে নিজস্ব আউটডোর এবং ইনডোর ইভেন্ট ভেন্যুর পাশাপাশি বিশ্বমানের করপোরেট অনুষ্ঠান আয়োজনের শতভাগ সক্ষমতা।

পরিশেষে পিটুপি পরিবারের পক্ষ থেকে সকল বিজনেস পার্টনার ও অংশগ্রহনকারী সকল প্রতিষ্ঠানকে এই বিল্ড এক্সপোকে সার্থক করার জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই।

আরো পড়ুন