শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

পশ্চিম ষোলশহরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা কাজী বেলাল উদ্দীন

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি

করোনাভাইরাসের কারনে খেটে খাওয়া অসহায় মানুষ ও দলীয় নেতাকর্মীদের কষ্ট লাগবে চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী বেলাল উদ্দীনের ব্যক্তিগত পক্ষ থেকে শুক্রবার (৩০ এপ্রিল) বিকালে পাঁচলাইশ সুগন্ধা আবাসিক এলাকার তার বাস ভবন থেকে ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড়ের হতদরিদ্র ও নেতাকর্মীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে কাজী বেলাল উদ্দীন বলেন, করোনার প্রভাবে বর্তমানে দেশে একটা ভয়াবহ অমানবিক পরিস্থিতি বিরাজ করছে। চট্টগ্রামের অনেক অসহায় পরিবার এখনো সরকারী কোন ত্রাণ সহায়তা পায়নি। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আমরা বিএনপির পক্ষ থেকে মানুষের এই চরম দুর্দিনে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সারাদেশে এই প্রক্রিয়া অব্যাহত আছে। তিনি দুর্যোগ মুহুর্তে সমাজের বিত্তশালী ধনীব্যক্তিদেরকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আসলাম, পাঁচলাইশ থানা বিএনপির সহ-সভাপতি শহীদুল আলম খসরু, যুগ্ম সম্পাদক তারেক রশিদ, পাঁচলাইশ থানা যুবদলের আহবায়ক মো. আলী সাকি, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, মো. রাজন খান, ওমর ফারুক, বিএনপি নেতা এইচ.এম আজাদ, মো.ওয়াসিম, যুবদল নেতা হামিদুল হক চৌধুরী, সাজ্জাদ হোসেন খান, মো. জাবেদ প্রমূখ।

আরো পড়ুন