সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

পলোগ্রাউন্ডের জনসভা: দশ হাজার নেতাকর্মী নিয়ে গেলেন যুবলীগ নেতা দেবু

প্রকাশিত: রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

নগর প্রতিবেদক::

গায়ে হলুদ গেঞ্জি, মাথায় লাল টুপি। এ যেন হেমন্তে শীত শীত আমেজে গ্রীষ্মের সোনালু ফুলের মিছিল। মুহুর্মুহু স্লোগানে মুখরিত চট্টগ্রামে নগরীর রাজপথ। দশ বছর পর বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মিছিলের নগরীতে রূপ নিয়েছে চট্টগ্রাম।

সেই আমেজ ও আগমনকে স্মরণীয় করে রাখতে রোববার (৪ ডিসেম্বর) নগরের পলোগ্রাউন্ড মাঠে প্রায় দশ হাজার নেতা কর্মী নিয়ে সমাবেশে যোগ দিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সংগঠক দেবাশীষ পাল দেবু।

 জানতে চাইলে দেবাশীষ পাল দেবু বলেন, আমরা আগ্রাবাদ জাম্বুরী মাঠ এলাকা থেকে মিছিল সহকারে পলোগ্রাউন্ড মাঠে প্রায় দশ হাজার নেতা কর্মী নিয়ে সমাবেশে যোগ দিয়েছি। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চট্টগ্রামের যুবলীগের নেতা কর্মীরা উজ্জীবিত। আজ প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে ঘরে ফিরছে নেতা কর্মীরা। আগামীতেও আমরা এভাবেই মাঠে থাকবো।

তিনি বলেন, ‘চট্টগ্রামের মাটি শেখ হাসিনার ঘাটি’, এটা কথা কিংবা স্লোগানে নয় আমরা কাজে প্রমাণ করেছি। সর্বশেষ বৈশ্বিক করোনা মহামারীতে জননেত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের আহ্বানে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে চট্টগ্রাম মহানগরে আমি আমার সাধ্যের সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামী নির্বাচনেও দলের নির্দেশনা বাস্তাবায়নে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

রোববার (৪ ডিসেম্বর) দুপুর ৩ টা ৪৫ মিনিটে পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল থেকেই জনসভায় যোগ দিতে নেতাকর্মীরা পলোগ্রাউন্ডমুখী জনস্রোতে যুক্ত হয়েছেন। চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা রং বেরংয়ের টি শার্ট ও বাদ্য যন্ত্র নিয়ে জনসভাস্থলের আশপাশে এসে অবস্থান নিতে থাকেন।

আরো পড়ুন