শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

নোয়াখালীতে মোবাইল কার্ড নিতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, নোয়াখালী

নোয়াখালীর সোনানাইমুড়ীতে এক কিশোরীকে (১১) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ১টায় ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বিকাল ৫টায় সোনানাইমুড়ীর একটি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোনানাইমুড়ীর এক রিকশাচালকের মেয়ে বৃহস্পতিবার বিকাল ৫টায় একটি দোকানে মোবাইলের মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব (২৩) তার গতিরোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখেন। পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপা (২৮) এসে তার মুখে গামছা পেঁচিয়ে স্কুলের পাশে ধানক্ষেতে নিয়ে যান। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালা উদ্দিন (২৯) এসময় পাহারা দেন।

এরপর তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে কিশোরী বাড়িতে এসে বিষয়টি পরিবারের সদস্যদেরকে জানায়।পুলিশ জানায়, খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ একইদিন রাত ৮টায় ভুক্তভোগীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে সোনাইমুড়ী থানায় মামলা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরো পড়ুন