শনিবার, ০১ এপ্রিল ২০২৩

নেতাকর্মী- সমর্থকদের ভিড়, গুরুতর আহত আ.জ.ম নাছির

প্রকাশিত: শনিবার, মার্চ ৪, ২০২৩

সদ্যপ্রয়াত চট্টগ্রাম ৮ আসনের সাবেক সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদের শোকসভা শেষে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার (আইসিসি ) থেকে বের হওয়ার সময় সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন গুরুতর আহত হয়েছেন ।

জানা গেছে, আজ বিকেলে প্রয়াত সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমেদের এর শোকসভা শেষে বের হওয়ার সময় নেতা-কর্মী -সমর্থকদের ভিড়ের চাপে আইসিসি কনভেনশন সেনটারের গ্লাসের দরজা ভেঙে আ জ ম নাছির উদ্দীন সহ বেশ কিছু নেতাকর্মী আহত হন।

এ সময় মাথায় আঘাত পান আ.জ.ম নাছির । আঘাত গুরুতর হওয়ায় আ.জ.ম নাছির কে দ্রুত চট্টগ্রাম মেডিকেল সেন্টার এ নিয়ে যাওয়া হয় । চট্টগ্রাম মেডিকেল সেন্টার সূত্র জানা গেছে, আ.জ.ম নাছির এর মাথায় ৩ টি সেলাই পড়েছে এবং তাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত ডাক্তাররা ।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহাতাব উদ্দিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার ফয়সাল ইকবাল , চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আ.জ.ম নাছিরের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ সহ বেশ কিছু নেতা কর্মী ছিলেন ।

আন্দরকিল্লার বাসভবনে নেতাকর্মীদের ভিড়:

আ.জ.ম নাছিরের আহত হওয়ার খবর শুনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকরা তাকে দেখতে তার পৈত্রিক বাসভবন

” মোহাদদেস ভিলায় ” ভীড় করেন। এ সময় আবেগে অনেক নেতা-কর্মীকে কাঁদতেও দেখা যায় ।

সর্বশেষ