শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

নীলা-জান্নাতের নেতৃত্বে ইবির ‘আবৃত্তি আবৃত্তি’

প্রকাশিত: মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২

ইবি প্রতিনিধি::

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এতে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাঈমা পারভীন নীলাকে সভাপতি ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হয়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক জান্নাতুল ফারজানা, দপ্তর সম্পাদক দীপেন রায়, অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন তাসফিয়া সাফ্ফাত, আবদিম মুনিব, সামিহা খান চৌধুরী।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি নাঈমা পারভীন নীলা বলেন, সংগঠনে আশার পর থেকে কাজ করেছি ,অনেককিছু শিখেছি। আশা করি সংগঠন সামনে আরও এগিয়ে যাবে। এছাড়া আগামী মাসে সংগঠনটির শুরু থেকে এ পর্যন্ত সকল সদস্যদের নিয়ে একটি পুর্নমিলনী অনুষ্ঠান আয়োজন করার কথাও জানান তিনি।

এদিকে, আজ বেলা ১২ টায় টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে সংগঠনটির নবীন সদস্যদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং ব্যাজ প্রদান করা হয়। অনুষ্ঠানে সদ্য বিদায়ী সভাপতি নুরুল্লাহ মেহেদির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন এবং ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া রাসিদুজ্জামান । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নওশীন পর্ণিনী সুম্মা।

আরো পড়ুন