শনিবার, ০৮ অক্টোবর ২০২২

নাসিরাবাদে খাদ্য সামগ্রী বিতরণ বিএনপি নেতা কাজী বেলাল উদ্দীনের

প্রকাশিত: বুধবার, এপ্রিল ২৮, ২০২১

করোনাভাইরাসের কারনে খেটে খাওয়া অসহায় মানুষ ও দলীয় নেতাকর্মীদের কষ্ট লাগবে চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী বেলাল উদ্দীনের ব্যক্তিগত পক্ষ থেক বুুধবার (২৮ এপ্রিল) দুপুরে পাঁচলাইশ সুগন্ধা আবাসিক এলাকার তার বাস ভবন থেকে ৪২ নং নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড়ের হতদরিদ্র ও নেতাকর্মীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে কাজী বেলাল উদ্দীন বলেন, করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পড়েছে সবশ্রেণী পেশার মানুষ। সবাই আজ মানবেতর জীবনযাপন করছে। যারা দিন আনে দিন খায়, এই সমস্ত দিনমজুর মানুষগুলো ঘরবন্দি থাকায় তাদের খাওয়া আসছে না। তারা সংসার চালাতে হিমসিম খাচ্ছে। তাছাড়া দিনমজুর, রিক্সা ও সিএনজি চালকসহ বিভিন্ন শ্রমিকরা ত্রাণ না পাওয়ার কারণে জীবিকার তাগিদে রাস্তায় নেমে পড়ছে। সরকার ঘরে ঘরে ত্রাণ পৌঁছাতে পারলে হয়তো এই পরিস্থিতি হত না। তিনি সমাজের বিত্তশালী ব্যক্তিদের এসব হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি শায়েস্তা উল্লাহ চৌধুরী, পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আসলাম, মহানগর বিএনপি নেতা মুক্তিযোদ্ধা এম এ মতিন, পাঁচলাইশ থানা বিএনপির সহ-সভাপতি শহীদুল আলম খসরু, যুগ্ম সম্পাদক তারেক রশিদ, মহানগর যুবদলের সহ সভাপতি এস এম রব, সাহাব উদ্দীন হাসান বাবু, নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান, বিএনপি নেতা মোতালেব সওদাগর, এইচ.এম আজাদ, মোহাম্মদ টুটুল, জাকির হোসেন সরল, যুবদল নেতা কামাল উদ্দীন, মোহাম্মদ রফিক, আবুল বশর, নাজিমুদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা পলাশ প্রমূখ।

আরো পড়ুন