শনিবার, ০৮ অক্টোবর ২০২২

নারায়নগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৬

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার একটি ফ্ল্যাট বাড়িতপ গ্যাস লাইন বিস্ফোরণে ৬জন আহত হয়েছে। তার মধ্যে ৪জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোর ৬টার দিকে এ ঘটনা।

দগ্ধরা হলো, হাবিবুর রহমান (৪০), তার স্ত্রী আলেয়া বেগম (৩৫), তাদের ছেলে লিমন (১৭), মেয়ে সাথী আক্তার (১৯), সাবিহা তাবাসসুম মিম (১৮), সামন্ত বেগম (৬৫) ও ৪৫ দিনের এক শিশু।

দগ্ধ সাথী জানিয়েছেন, তিন তলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে তারা থাকতেন। রাতে সেহরীর পর হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ফ্ল্যাটের তৃতীয় তলার দুটি রুমের পুরো দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। গ্যাস লাইন বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে বলে ধারণা তার।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তন্ময় প্রকাশ ঘোষ বলেন, বিস্ফোরণে দগ্ধ শিশুসহ হাসপাতালে আসে। চারজনকে ভর্তি দেওয়া হয়েছে। তারা হলেন- আলেয়া বেগম (৩৫), স্বামী হাবিবুর রহমান (৪৫), ৪৫ দিনের শিশু মাহির, সামন্ত বেগম (৬৫)।’ মিম, সাথী ও লিমনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবজারভেশনে রাখা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, আহতদের মধ্যে আলেয়া বেগমের ৯৫ শতাংশ, হাবিবের ২২ শতাংশ, মাহিরের ১২ শতাংশ, সামন্ত বেগমের ১৩ শতাংশ দগ্ধ হয়েছে।

আরো পড়ুন