শুক্রবার, ০১ জুলাই ২০২২

‘দোস্তানা টু’ তে কার্তিকের পরিবর্তে অন্য মুখ

প্রকাশিত: মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১

ধর্ম প্রোডাকশন এর ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। এই ঘটনাকে ঘিরে বলিউড প্রাঙ্গনে চলছে তুমুল বির্তক। করণ জোহরের ধর্ম প্রোডাকশন ছবিটি তৈরির কাজ পুনরায় শুরু করবেন এবং সেখানে যুক্ত হবে নতুন মুখ।যা হবে কার্তিকের চরিত্রের রিপ্লেসমেন্ট।

সমসাময়িকের নায়কদের মধ্যে কার্তিক বেশ জনপ্রিয়। সরেজমিনে বেশ কিছু অসাধারণ কাজ করেছেন। তাই হঠাৎ ‘দোস্তানা টু’ এর মত জনপ্রিয় রোমান্টিক কমেডির এর সিরিজ হতে তার ছিটকে যাওয়া জন্ম দিয়েছে নানা ধরনের সমালোচনার। কিন্তু এই ব্যাপারে এখনো স্পষ্ট কোনো মতামত দেন নি করণ জোহর এবং কার্তিক।

‘দোস্তানা টু’ রোমকম ভিত্তিক এবং তরুণ প্রজন্মকে আকর্ষিত করেই ছবির মূল প্লট গঠিত।তাই ছবির নির্মাতারা বর্তমান যুগের তরুণ তারকাদের নিয়ে ছবির কাস্ট ডিক্লেয়ার করেছিলেন।সেখানে তাদের প্রথম পছন্দ কার্তিক এখন এই প্রজেক্টের বাইরে।তবে নির্মাতা এখনো এই ধারার নায়কই সিলেকশনের তালিকায় রেখেছেন।তাই কার্তিকের পরিবর্তন হিসেবে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে সমসাময়িকের জনপ্রিয় তারকা ভিকি কৌশল এবং রাজকুমার রাও এর নাম।দুইজনই এখনকার সময়ে সকলের চাহিদার তুঙ্গে।এমনকি ভিকিকে নিয়েই কাজের সূচি চূড়ান্ত করার খবর ও জানা যায় ভারতের শীর্ষ এক দৈনিক পত্রিকায়। তবে হাতে অনেক কাজ থাকায় এই ছবিতে ভিকির কাজ করা নিয়ে এখনো তারা সন্দিহান।

ছবির জন্য ভিকির পরেই অভিনেতা রাজকুমারের নাম দৌড়ে এগিয়ে রয়েছে।ভিকি কৌশল তার শিডিউল না মেলাতে পারলে ছবিতে কার্তিকের চরিত্রে অভিনয় দেখা যাবে রাজকুমার রাও কে।

‘দোস্তানা টু’ ছবি নির্মাণের আগে এসব জল্পনাকল্পনা নিয়ে বারবার গুঞ্জন ওঠায় ধর্ম প্রোডাকশন গণমাধ্যম এর কাছে বলে, ‘ খুব শীঘ্রই ছবির নতুন তারকার কথা আনুষ্ঠানিক ভাবে জানানো হবে এবং কার্তিকের ছিটকে পড়ার ব্যাপারে আমরা এখনই কিছু না বলার সিদ্ধান্ত নিয়েছি। ‘

আরসি/ইএ/নগর নিউজ

আরো পড়ুন