বুধবার, ০৬ জুলাই ২০২২

দৈনিক একশ জনকে টিকা দিবে চসিক জেনালের হাসপাতাল

প্রকাশিত: বুধবার, মে ১৯, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট:

করোনা ভ্যাকসিন সংকটের কারণে প্রতিদিন ১০০ জনকে টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। তবে শুধুমাত্র যারা এই হাসপাতাল থেকে পূর্বে প্রথম ডোজ নিয়েছেন, তারাই পাবেন এ টিকা। বুধবার এ তথ্য জানিয়েছেন চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী।

তিনি বলেন, সিভিল সার্জন কার্যালয় থেকে ১০০ ভায়াল টিকা পেয়েছি যা দিয়ে মোট ১ হাজার মানুষকে দেওয়া যাবে। প্রতিদিন একশ জনকে টিকা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যারা এই হাসপাতাল থেকে পূর্বে টিকা নিয়েছেন তাদের টিকা দেওয়া হবে। শুধুমাত্র যারা এসএমএস পাবেন তাদেরই টিকা দেওয়া হবে।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী, চট্টগ্রাম জেলার ১৪ উপজেলায় এবং মহানগরে মোট ৪ লাখ ৫৩ হাজার ৭৬০ জন প্রথম ডোজ টিকা নিয়েছেন। এরমধ্যে এখন পর্যন্ত দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন ৩ লাখ ৩৪ হাজার ৯৭২ জন। সেই হিসেবে চট্টগ্রামের আরো ১ লাখ ১৮ হাজার টিকাগ্রহীতা দ্বিতীয় ডোজ নিতে পারেননি। টিকা ফুরিয়ে আসার খবরে গত ৯ মে সিটি করপোরেশন জেনারেল হাসপাতালে ভিড় করেন টিকার দ্বিতীয় ডোজ নিতে আগ্রহীরা। এসময় সড়ক অবরোধ করে বিক্ষোভও করেন তারা।

আরো পড়ুন