শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

দেশবাসীকে ভূমিমন্ত্রীর ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ১৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট :

মুসলিম উম্মার প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী (চট্টগ্রাম-১৩) আনোয়ারা ও কর্ণফুলী আসনের সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

ভূমিমন্ত্রী মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতর এমন একটি সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে বৃহতের সঙ্গে যুক্ত হওয়া, ঈদ মানে সবাই মিলে সুন্দর ও সুস্থ থাকা। ঈদের খুশিতে আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। ঈদ বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও একরাশ অনাবিল আনন্দ। পৃথিবীতে নেমে আসুক শান্তির দূত ঘরে ঘরে জেগে উঠুক সুখ পাখিরা।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন। দেশের এই কঠিন সময়ে মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি এগিয়ে আসতে হবে।

আরো পড়ুন