রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে থাকার থাকার আহবান আজম নাছির উদ্দীনের

প্রকাশিত: সোমবার, মে ১০, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

করোনার ছোবলে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হওয়া দরিদ্র ও কর্মহীন মানুষের সহযোগিতায় সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, করোনাভাইরাসের শুরুতে সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ যেভাবে অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়ে ছিলেন সে সকল মানুষের সহায়তা এখন চোখে পড়ছে না,সকলের ঐক্যবদ্ধ শক্তিতে দেশ ও দেশের মানুষ রেহাই পাবে বলে মন্তব্য করেন তিনি।

রোববার বিকেলে নগরীর ব্যাটারি গলি এলাকায় জাগরণ (একটি মেধাবী তারুণ্যের সম্মিলন) এর ১০ম বর্ষে পদার্পন ও করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় সুবিধা বঞ্চিত ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নুর হাসিব ইফরাজের সঞ্চালনায় ও সভাপতি মোঃ মহিনউদ্দিন তুষারের সভাপতিত্বে ও ঈদ উপহার বিতরণ আহবায়ক কমিটির সদস্য সচিব ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন গিয়াস। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক দিদারুল আলম দিদার।

উপস্থিত ছিলেন চকবাজার থানা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হারুনুর রশীদ, বাগমনিরাম ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল বশর, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, বাগমনিরাম
ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সম্পাদক এডভোকেট সাজ্জাদুর রহমান বাচ্চু, জে.আই মাদ্রাসার মোতোয়ালি আবুল মুনসুর, মুক্তিযোদ্ধা ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবুল বশর, বেটারী গলি বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জহির আহমেদ, ক্রিড়া ব্যাক্তিত্ব ও কাজির দেউরী মহল্লা কমিটির সদ্দার সেকান্দর কবির প্রমুখ।

এসময় আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার ছোবলে পার্শ্ববর্তী দেশ ভারত এখন মুমূর্ষু।সেখানে হাসপাতালে সিট, অক্সিজেন, ওষুধসহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীর সংকট দেখা দিয়েছে,শুধু তাই নয় পুরো দেশের আর্থ সামাজিক অবস্থায় ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে।তাই আমাদের এখন আর হেলা করার সময় নেই,সকল স্বাস্থ্যবিধি সঠিক ভাবে মেনে চললেই করোনার ভয়াবহতা থেকে আমরা রেহাই পাবো বলে মন্তব্য করেন তিনি।

এছাড়া ও উপস্থিত ছিলেন জামালখান যুবলীগের যুগ্ন আহবায়ক ও ক্রিড়া ব্যাক্তিত্ব আজিম উদ্দিন, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সহ-সম্পাদক মানস দে, বাগমনিরাম ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুল ইসলাম, জাগরণের উপদেষ্টা ও সামাজিক সংগঠক সাহেদ হোসেন হিরা, ক্রিড়াবিদ ও সামাজিক সংগঠক আইনুল কবির জিতু, জাগরণের উপদেষ্টা এম এ হাসেম, জাগরণের উপদেষ্টা মোঃ মাসুম, জাগরণের
সহ-সভাপতি নুরুদ্দীন জাহেদ, সাইফুদ্দিন সুজন, মিন্টু দাশ, সৈয়দ শিবলু, মনিরুল আলম রবিন, মোঃ সাজ্জাদ, তৌহিদ হোসেন অপু, মোঃ আরিফ, আকতার হোসেন, সারজিল বাবু, ইয়াছিন আরাফাত বাপ্পি, মাইনুল হক ফাহিম মাসুদ, রকি, আশরাফ, অজয়, অভি, পরাগ, নয়ন, শীতল, অয়ন, সুমন, ফাহিম, অপরাজিত, জনি ।

এসময় জাগরণে পক্ষ হতে সুবিধা বঞ্চিত ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

আরো পড়ুন