বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ঢাবির সূর্যসেন হল ছাত্রলীগের অর্থ সম্পাদক বাঁশখালীর তানজিরুল ইসলাম

প্রকাশিত: বুধবার, নভেম্বর ২৩, ২০২২

নগর ডেস্ক::

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি আবাসিক হলে আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। প্রত্যেক হলে শীর্ষ দুই পদ সভাপতি ও সাধারণ সম্পাদক নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মঙ্গলবার সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভাট্টচার্য নিজেদের ফেসবুক টাইমলাইনে আংশিক কমিটি ঘোষণা করেন।

কমিটির অনুমোদনপত্রে সাক্ষর করেছেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

নতুন কমিটিতে মাস্টারদা সূর্যসেন হলের সভাপতি হলেন মোহাম্মদ মারিয়ার জামান খান এবং সাধারণ সম্পাদক সিয়ার রহমান।

উক্ত হল কমিটিতে অর্থ-সম্পাদকে পদ পেয়েছেন বাঁশখালীর সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র তানজিরুল ইসলাম। ২২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৫১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১৫ জন এবং সাংগঠনিক সম্পাদক ১৫ জন। অন্যদিকে কমিটিতে সম্পাদক হলেন ৩০ জন, উপসম্পাদক ৭৮ জন, সহ-সম্পাদক ১৮ জন এবং সদস্য ১২ জন।

তানজিরুল ইসলাম বাঁশখালী উপজেলার কালিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড গুনাগরির আব্দুর রহিম ও জোসনা আকতার দম্পতির সন্তান।

সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং মাস্টারদা’ সূর্যসেন হলে থাকেন।

সদ্য ঘোষিত সূর্যসেন হল ছাত্রলীগের কমিটিতে অর্থ সম্পাদক হওয়ায় অনুভূমিব্যক্ত করে বলেন, আমি অনেক আনন্দিত। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ন্যায় এবং সত্যের পথে অবিচল থেকে ছাত্রলীগের সামনের রাজনীতিতে এগিয়ে যাওয়ার আমার মূল লক্ষ্য এবং উদ্দেশ্য। আমি যেটা মনে করি, ছাত্র রাজনীতি মূলত ছাত্রকে ঘিরেই হওয়া উচিত এবং ছাত্রবান্ধব এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন হওয়া উচিত যা মানুষের জন্য এবং দেশের জন্য কাজ করবে। বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী হিসেবে অবিচল থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মিশন ও ভিশন বাস্তবায়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আরো পড়ুন