বুধবার, ০৬ জুলাই ২০২২

ডা.শাহাদাতের পক্ষে শুলকবহরে ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত: সোমবার, মে ১০, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় হতদরিদ্র মানুষ এবং নেতাকর্মীদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কারাবন্দি ডা. শাহাদাত হোসেনের পক্ষে সোমবার নগরীর শোলকবহর ওয়ার্ড়ের এশিয়ান হাুউজিং সোসাইটি এলাকায় ঈদ বস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মোহাম্মদ পারভেজ।

এসময় তিনি বলেন, করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পড়েছে সবশ্রেণী পেশার মানুষ। সবাই আজ মানবেতর জীবনযাপন করছে। যারা দিন আনে দিন খায়, এই সমস্ত দিনমজুর মানুষগুলো ঘরবন্দি থাকায় তাদের খাওয়া আসছে না। তারা সংসার চালাতে হিমসিম খাচ্ছে। ঈদের খুসির দিনে তাদের পাশে দাঁড়ানোর জন্য এই ক্ষুদ্র আয়োজন। তিনি সমাজের বিত্তশালী ব্যক্তিদের এসব হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

এই সময় উপস্থিত ছিলেন পূর্ব ষোলশহর ওয়ার্ড যুবদলের সি. সহ সভাপতি মো. জয়নাল আবেদিন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আবু সৈয়দ রাসেল, নগর ছাত্রদল নেতা মো. পারভেজ চৌধুরী, পূর্ব ষোলশহর ওয়ার্ড যুবদলের সহ সভাপতি রমজান আলী, মো. আলাউদ্দীন, যুবদল নেতা মো. ইমন, আব্দুর রহিম, অজয় দেব মুন্না, সুমন, ছালাম চৌধুরী, আব্দুস ছালাম, মো. বেলাল, মো. রফিক, ডালিম, ছাত্রদল নেতা মো. তৈয়ব, জামাল উদ্দীন, মো. আলী, মিন্টু, রাকিব, দিদার হোসেন, রাকিব হোসেন, মিরান ইসলাম, জহিরুল ইসলাম প্রমূখ।

আরো পড়ুন