বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ডা.শাহাদাতের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মো.পারভেজ

প্রকাশিত: সোমবার, এপ্রিল ২৬, ২০২১

করোনাভাইরাসের প্রভাবে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মোহাম্মদ পারভেজ।

সোমবার (২৬ এপ্রিল) বিকালে নগরীর শোলকবহর ওয়ার্ড়ে মোহাম্মদ পারভেজের ব্যক্তিগত পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন, বিএনপি বিগত ১৫ বছর রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে। এর উপরে সরকারের দমন, নিপীড়ন ও হামলা, মামলায় জর্জরিত নেতাকর্মীরা এখন নিঃস্ব প্রায়। তারপরও যে কোন দুর্যোগ মুহুর্তে জনগনের দল হিসিবে বিএনপি নেতাকর্মীরা মানুষের পাশে থাকে। করোনাকালে চট্টগ্রামের বিভিন্ন ওয়ার্ড়ে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত আছে। অথচ চট্টগ্রামবাসী সরকারী দলের পক্ষ থেকে প্রত্যাশা করেছিল অনেক বেশী। কারণ চট্টগ্রাম হচ্ছে অর্থনীতির মূল চালিকাশক্তি। কিন্তু সেই হিসেবে চট্টগ্রামের মানুষ কিছুই পায়নি। সরকার চট্টগ্রামের প্রতি বিমাতাসূলভ আচরণ করছে। চট্টগ্রামবাসীর পক্ষে আওয়ামীলীগ নেতাদের মাঠে দেখা যাচ্ছে না। তাই তিনি সমাজের বিত্তশালী ব্যক্তিদের হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন পূর্ব ষোলশহর ৬ নং ওয়ার্ড যুবদলের সি. সহ সভাপতি জয়নাল আবেদিন, দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক পারভেজ চৌধুরী, যুবদল নেতা মিনহাজুল ইসলাম রাব্বি, আবদুস ছালাম, আবদুল রহিম, মো. সুমন, দিদারুল আলম, বেলাল উদ্দীন, মো. রিয়াদ, ছাত্রদল নেতা মো. মিনহাজ, রকিব উদ্দীন , জুয়েল জামাল, মো. রফিক প্রমুখ।

আরো পড়ুন