শুক্রবার, ০১ জুলাই ২০২২

ডা. রানা ও হাবিবের উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি নগর আ’লীগের

প্রকাশিত: বুধবার, এপ্রিল ২৮, ২০২১

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ওয়াসিম সাজ্জাত রানা ও চমেক ছাত্রলীগের সভাপতি ইন্টার্ন ডাক্তার হাবিবুর রহমানের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

বুধবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন সাক্ষরিত এক বিবৃতিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি এই দাবি জানানো হয়েছে।


বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, গত ২৭ এপ্রিল আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাড়ির সামনে চমেক ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ওয়াসিম সাজ্জাদ রানার (৫৬ তম এমবিবিএস) উপর একদল বহিরাগত সন্ত্রাসী হামলা চালায়। হামলাকারীরা এসময় তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত অবস্থায় চমেক পুলিশ ফাঁড়ির সদস্যরা ডা. সাজ্জাদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দুষ্কৃতকারীদের একই চক্রটি ঐদিন রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় চমেক হাসপাতাল গোল চত্বরের সামনে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি কর্তব্যরত ইন্টার্ণ ডাক্তার ডাঃ হাবিবুর রহমানের (৫৭তম এমবিবিএস) উপর সশস্ত্র হামলা চালায়। হামলাকারীরা এসময় তার কাছ থেকে গলায় থাকা চেইন, নগদ টাকা ছিনিয়ে নেয়। করোনা মহামারীর এমন দুর্যোগ মুহুর্তে মানব সেবায় নিবেদিত ডাক্তারদের উপর এই ন্যাক্কারজনক হামলাকারীদের প্রতি তীব্র ঘৃণা ও নিন্দা জানাই।

এই ঘটনার সাথে জড়িতদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি।

আরো পড়ুন