মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আটক তিন

প্রকাশিত: বুধবার, মে ৫, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার:

কক্সবাজার জেলার টেকনাফে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় টেকনাফের বাহারছড়া এলাকা হতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, টেকনাফ শাহপরীর দ্বীপ মাঝির পাড়ার পেয়ার মোঃ আয়ুব এর পুত্র আঃ গফুর (২২) এবং খোনকার পাড়ার লাল মিয়ার পুত্র নুরুল আমিন (২৩) ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দুই যুবককে গ্রেফতার করা হয়। এর আগে ৩রা মে রাত অনুমান ৮ টার সময় টেকনাফ ট্রাফিক জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ফারুক আল মামুন ভূইয়ার নেতৃত্বে তল্লাশি পরিচালনাকালে দু’জন মোটরসাইকেল আরোহী ১০ হাজার পিস ইয়াবাসহ মোটরসাইকেল ও মোবাইল ফেলে পালিয়ে যায়।

পরবর্তীতে ৪ মে অভিযান চালিয়ে টেকনাফ পৌরসভা মেসার্স নাফভিউ ফিলিং ষ্টেশন এলাকা হতে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ জালিয়া পাড়ার মৃত আব্দুর রহমানের পুত্র মাদক ব্যবসায়ী হামিদ হোসেন (৩৮)কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে এর আগে মাদক আইনে আরও ৪টি মামলা রয়েছে। আটকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

আরো পড়ুন